পুলিশের অভিযানে মাদক দ্রব্য ইয়াবা সহ ০২ জন গ্রেফতার

প্রকাশিত: ৭:২৬ অপরাহ্ণ , ১২ ফেব্রুয়ারি ২০২৪, সোমবার , পোষ্ট করা হয়েছে 3 weeks আগে

যশোর জেলার বেনাপোল পোর্টথানাধীন ভবারবেড় গ্রামে অভিযান পরিচালনা করে নিষিদ্ধ ঘোষিত ভারতীয় মরণনাশক ৫৪ (চুয়ান্ন) পিচ ইয়াবা ট্যাবলেট সহ শুকুর আলী(৫৫) ও মোঃ কামাল(৩০) নামের ০২ (দুই) মাদক কারবারীকে গ্রেফতার করেছে বেনাপোল পোর্টথানা পুলিশ।

থানা সূত্রে জানা গেছে,সোমবার(১২ ফেব্রুয়ারী) গোপণ সংবাদের ভিত্তিতে অত্র থানার একটি আভিযানিক পুলিশ দল অত্র থানাধীন ভবারবেড় গ্রামে অভিযান চালায়। তথ্য মোতাবেক ঐ এলাকার জনৈক মোঃ করিম মাষ্টার (৪৫) এর বাড়ীর সামনে পাকা রাস্তার উপর হতে আসামী শুকুর আলী এবং কামাল হোসেন নামের দুইজন মাদক কারবারীকে চ্যালেঞ্জ করে তাদেরকে তল্লাশী করে পুলিশ। দেশের অভ্যন্তরে পাচারের উদ্দেশ্যে তাদের কাছে থাকা ৫৪(চুয়ান্ন) পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

৫.৪ গ্রাম ওজনের ৫৪ পিচ ট্যাবলেটের বাজার মূল্য আনুমানিক ১৬.২০০/(ষোল হাজার দুইশত) টাকা।

ধৃত আসামীদ্বয়ের নাম,ঠিকানা- ১। শুকুর আলী(৫৫), পিতা-আবুল হোসেন, স্থায়ী: গ্রাম- ভবেরবেড় (মধ্যপাড়া), থানা- বেনাপোল পোর্ট, জেলা -যশোর, ২। মোঃ কামাল (৩০), পিতা-মৃত অহেদ সরদার, স্থায়ী: গ্রাম- ভবেরবেড় (মধ্যপাড়া) , থানা- বেনাপোল পোর্ট, জেলা –যশোর।

এ বিষয়ে বেনাপোল পোর্টথানার অফিসার ইনচার্জ(ওসি) সুমন ভক্ত জানিয়েছেন- “সীমান্তে চোরাচালান,মাদকপাচার এবং আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে যশোর জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার) পিপিএম (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মহোদয়ের নির্দেশনায় অত্র থানা এলাকা জুড়ে পুলিশী টহল জোরদার করা হয়েছে।

এর ফলশ্রুতিতে আজ অভিযান পরিচালনা করে ৫৪ পিচ ইয়াবা ট্যাবলেট সহ উল্লিখিত দু’জন মাদক পাচারকারীকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।

এ ঘটনায় বেনাপোল পোর্ট থানায় একটি মাদক মামলা রুজু করা হয়েছে। আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে যশোর বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

মন্তব্য লিখুন

আরও খবর