মৌলভীবাজারে ডিবির অভিযানে ২ মাদক কারবারি আটক

প্রকাশিত: ৫:৩১ অপরাহ্ণ , ২ ডিসেম্বর ২০২৩, শনিবার , পোষ্ট করা হয়েছে 3 months আগে

মৌলভীবাজার সদর উপজেলার শেরপুরে মাদকবিরোধী অভিযানে ইয়াবা ও ভারতীয় মদসহ দুই জনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। শুক্রবার (১ ডিসেম্বর) রাত ১১টার দিকে মাদক কারবারিদের আটকের তথ্য নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের এসআই ইফতেখার ইসলাম।

আটকরা হলেন- ওসমানী নগর উপজেলার পূর্ব তাজপুর গ্রামের মৃত আছাব উদ্দিনের পুত্র মো. শামীম মিয়া (৩৫) ও একই এলাকার মৃত সৈয়দ সুলেমান আলীর পুত্র মো. সৈয়দ আব্দুস সামাদ (৪৮)।

জানা যায়, আটককৃত শামীম মিয়া কৌশলে মৌলভীবাজার সদর উপজেলার শেরপুর বাজারের আবাসিক এলাকায় মাদকের কারবার করে আসছিলেন। সেখানে তিনি একটি বাসা ভাড়া নিয়ে আশপাশের বিভিন্ন স্থানে মাদক সরবরাহ করতেন বলে জানিয়েছে পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের এসআই ইফতেখার ইসলামের নেতৃত্বে গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল অভিযান পরিচালনা করে।

অভিযানে আটক শামীম মিয়ার ভাড়াকৃত বাসা থেকে সহযোগী সহ তাকে আটক ও ২৫০পিস ইয়াবা ট্যাবলেট এবং ১২ বোতল ভারতীয় মদ জব্দ করে ডিবি পুলিশ। জব্দকৃত এসব মাদকের মূল্য ৮১ হাজার টাকা।

এ ব্যাপারে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের এসআই ইফতেখার ইসলাম বলেন, আটককৃত দুই জনই দীর্ঘ দিন ধরে মাদক কারবারির সঙ্গে জড়িত ছিল। গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে মাদকসহ আটক করা হয়েছে। বর্তমানে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য লিখুন

আরও খবর