নির্বাচন উপলক্ষে ৩ দিনের বন্ধ আখাউড়া স্থলবন্দর

প্রকাশিত: ২:৩৯ অপরাহ্ণ , ৫ জানুয়ারি ২০২৪, শুক্রবার , পোষ্ট করা হয়েছে 2 months আগে
ছবি- কালের বিবর্তন

আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আখাউড়া স্থল বন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম তিনদিন বন্ধ ঘোষণা করা হয়েছে।

আখাউড়া স্থল বন্দরের আমদানি-রপ্তানিকারক ও সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশন বৃহস্পতিবার (৪ ডিসেম্বর) বিকালে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ৬ জানুয়ারি থেকে ৮ জানুয়ারি সোমবার পর্যন্ত আখাউড়া স্থল বন্দর দিয়ে সব ধরনের আমদানি- রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে। ৯ জানুয়ারি থেকে যথারীতি আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু হবে। তবে এ সময় পাসপোর্টধারী যাত্রী পারাপার স্বাভাবিক থাকবে।

আখাউড়া চেকপোস্ট ইমিগ্রেশন পুলিশের ইনচার্জ হাসান আহমেদ ভুঁইয়া জানান, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকলেও দুই দেশের পাসপোর্টধারী যাত্রী পারাপার স্বাভাবিক থাকবে।

এ বিষয়ে স্থলবন্দরের আমদানি-রপ্তানিকারক অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বলেন, ব্যবসায়ী সংগঠনের সঙ্গে পরামর্শ করে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে এ বন্দর দিয়ে তিনদিন আমদানি-রপ্তানি বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আগামী ৯ জানুয়ারি মঙ্গলবার থেকে যথারীতি আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু হবে।

মন্তব্য লিখুন

আরও খবর