হ্যাঁ-না ভোট করে ক্ষমতায় থেকেছিল বিএনপি — খাদ্যমন্ত্রী

প্রকাশিত: ৭:৫১ অপরাহ্ণ , ৯ সেপ্টেম্বর ২০২৩, শনিবার , পোষ্ট করা হয়েছে 8 months আগে

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, জন্মলগ্ন থেকেই বিএনপি গণতান্ত্রিক অধিকারের শত্রু। তারা অবাধ ও শান্তিপূর্ণ নির্বাচনে বিশ্বাসী নয়। দেশে হ্যাঁ-না ভোট করে ক্ষমতায় থেকেছিল বিএনপি। তারা আজ গণতন্ত্রের কথা বলে, তাদের মুখে গণতন্ত্রের কথা মানায় না। ভোট চুরির হোতা বিএনপিই।

শনিবার (৯ সেপ্টেম্বর) বিকেলে নওগাঁর পোরশা উপজেলার ঘাটনগর ইউনিয়নের সোমনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে উন্নয়ন ও শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ হলো নির্বাচন মুখী দল। সুষ্ঠু নির্বাচনের মাধ্যমেই আওয়ামী লীগ জনগণের সমর্থন নিয়ে রাষ্ট্র ক্ষমতায় আসবে।

তিনি বলেন, বিএনপি বঙ্গবন্ধুর হত্যার বিচারে বাধা দিয়েছে। সংসদে হত্যাকান্ডের বিরুদ্ধে কথা বলতে দেওয়া হয়নি। শেখ হাসিনার সরকারের আমলে সেই হত্যাকাণ্ডের বিচার হয়েছে।বাঙালি জাতি কলংকমুক্ত হয়েছে।

মির্জা ফখরুলই দেশ ছেড়ে পালিয়ে যাবেন উল্লেখ করে তিনি বলেন, মির্জা ফখরুল স্বাধীনতা বিরোধীদের নিয়ে, আগুন সন্ত্রাসী দের নিয়ে রাজনীতি করে। তিনি চখা রাজাকারের সন্তান বলেও উল্লেখ করেন তিনি। বিএনপির দেশবিরোধী সব চক্রান্ত প্রতিহত করা হবে।

সাধন চন্দ্র মজুমদার বলেন, দেশ গড়তে এবং দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্যই আওয়ামী লীগের সঙ্গে থাকতে হবে। খুব অল্প সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ অনেক এগিয়েছে। প্রধানমন্ত্রী দেশকে বদলাতে চান, পরিবর্তন চান। আমরা সবাই মিলে তার নেতৃত্বে কাজ করে যাচ্ছি। আপনাদের উন্নয়নের পক্ষে থাকতে হবে।

ঘাটনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোখলেছুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুল ইসলাম, সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন, সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর মোর্শেদসহ প্রমুখ।

মন্তব্য লিখুন