স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে নৌকা মার্কায় ভোট চেয়ে নওগাঁয় শোভাযাত্রা

প্রকাশিত: ৭:৩৮ অপরাহ্ণ , ১৬ সেপ্টেম্বর ২০২৩, শনিবার , পোষ্ট করা হয়েছে 9 months আগে

দ্বাদশ জাতীয় সংসদের নির্বাচনী হাওয়া নওগাঁয় বইতে শুরু করেছে। যে যার মতো মতবিনিময়, উঠান বৈঠক ও প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানিয়েছেন নওগাঁ সদর আসনের তিন মনোনয়ন প্রত্যাশী।

এ লক্ষ্যে শনিবার বিকেল ৫টায় নওগাঁ শহরের নওযোয়ান মাঠে এক সমাবেশে একই মঞ্চে তিনজন মনোনয়ন প্রত্যাশী চাইলেন নৌকায় ভোট। পৌর আওয়ামীলীগের সভাপতি ও মনোনয়ন প্রত্যাশী দেওয়ান ছেকার আহমেদ শিষাণের ব্যবস্থাপনায় ও নওগাঁ আওয়ামীলীগ পরিবার এর আয়োজন করে।

পরে এক বিশাল শোভাযাত্রা বের হয়ে হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সেখানে এসে শেষ হয়। এসময় উপস্থিত ছিলেন- মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক, পৌর আওয়ামীলীগের সভাপতি ও মনোনয়ন প্রত্যাশী দেওয়ান ছেকার আহমেদ শিষাণ এবং জেলা যুবলীগের সভাপতি এ্যাডভোকেট খোদাদাদ খাঁন পিটু।

আরও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোহাম্মদ আলী ও শাকিল হোসেন বাদল এবং ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমানুজ্জামান সিউলসহ জেলা, পৌর, ওয়ার্ড আওয়ামীলীগ এবং সকল ইউনিয়নের নেতৃবৃন্দসহ আওয়ামী সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং পৌর কাউন্সিলরবৃন্দ।

বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে রুপকল্প ভীষণ ২০৪১ বাস্তাবায়নে আওয়ামীলীগ পরিবার সর্বদা বদ্ধ পরিকর। দলের সভানেত্রী বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবার সঠিক নেতৃত্ব মূল্যায়ন করবেন বলে আমরা বিশ^াসী। সদর আসন থেকে রফিকুল ইসলাম রফিক, দেওয়ান ছেকার আহমেদ শিষাণ ও খোদাদাদ খাঁন পিটু মনোনয়ন প্রত্যাশী। এ তিনজনের মধ্যে যে কোন একজন মনোনয়ন চেয়েছেন।

নির্বাচিত হয়ে শহরের প্রধান ও বাইপাস সড়ক ফোরলেনে উন্নিত করার পাশাপাশি আধুনিক মডেল শহর ও প্রতিটি গ্রামে শহরের সুবিধা পৌঁছে দেওয়ার আশা ব্যক্ত করেন তারা।

 

মন্তব্য লিখুন

আরও খবর