মাগুরাঘোনায় হত্যা মামলার ১ জন আসামী গ্রেফতার

প্রকাশিত: ৯:৪০ অপরাহ্ণ , ৭ আগস্ট ২০২১, শনিবার , পোষ্ট করা হয়েছে 3 years আগে

খুলনা প্রতিনিধি : মোঃ শহিদুল ইসলাম।

খুলনার ডুমুরিয়া উপজেলার মাগুরাঘোনায় নজরুল হত্যা মামলার আসামী ইমন শেখ(২২) কে গ্রেফতার করেছে ডুমুরিয়া থানা পুলিশ।
শনিবার (৭ জুলাই) বিজ্ঞ আতালতে ১৬৪ ধারায় শিকার উক্তি মুলক জবান বন্দী প্রদান করেছে।
থানা পুলিশ জানায়, গত শুক্রবার দিবাগত রাত সাড়ে ৩ টার দিকে ডুুমুরিয়া থানার এসআই শাহিনুর রহমান ও মাগুরাঘোনা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই হাবিবুল্লাহর নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে যশোর জেলার মনিরামপুর থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করে। সে ডুমুরিয়া উপজেলার মাগুরাঘোনা ইউনিয়নের হোগলাডাঙ্গা গ্রামের আশরাফ হোসেন শেখের ছেলে।
প্রসংগত গত ৩ আগস্ট মঙ্গলবার বিকালে শিরিশ গাছের ডাল নিয়ে বিতর্কের এক পর্যায়ে ইমন গংদের হামলায় নজরুল ইসলাম (৫০) নিহত হয়। এঘটনায় গুরতর আহত হন তার মেয়ে মুক্তা খাতুন (১৯)।
নিহত নজরুল উপজেলার মাগুরাঘোনা ইউনিয়নের হোগলাডাঙ্গা গ্রামের মৃত মাহাতাব শেখের ছেলে।
এ ঘটনায় ডুমুরিয়া থানায় ৪ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের হয়েছে। মামলা সুত্রে জানাযায়,উপজেলার হোগলাডাঙ্গা গ্রামের আশরাফ শেখের ছেলে রিপন শেখ (২৫) ইমন শেখ (২২) ও মানুন শেখ (১৮), স্ত্রী হালিমা বেগম (৪৭) তারা একটি শিরিশ গাছের ডাল কাটা কে কেন্দ্র করে
নজরুল গংদের সাথে বিতর্কে জড়িয়ে পড়ে।
এক পর্যায়ে তারা নজরুল ও তার পরিবারের সদস্যদের হত্যার উদ্দেশ্য তাদের হাতে থাকা লোহার রড বাঁশের লাঠি দেশিয় অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে নজরুলের উপর অর্তকিত ভাবে হামলা চালিয়ে বেদম মারপিট করে।
গুরতর আহত অবস্থায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে রাত সাড়ে ৮ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সেখানে তার মৃত্যু হয়।
গত বুধবার খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্ত শেষে মৃত্যু দেহ নিজ পারিবারিক কবর স্থানে দাফন সম্পন্ন করা হয়।
এবিষয়ে ডুুমুরিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান জানান,তথ্য অনুসন্ধানের মাধ্যমে আসমী ইমন কে মনিরামপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। শনিবার তাকে বিজ্ঞ আদালতে হাজির করা হলে আসামী ১৬৪ ধারায় শিকারউক্তি মুলক জবানবন্দি প্রদান করেন। জবানবন্দী শেষে আদালত আসমিকে জেল হাজতে প্রেরণ করেন। মামলায় অন্যান্য আসামিদের গ্রেফতার জন্য পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।