ব্রাহ্মণবাড়িয়ায় ইউপি চেয়ারম্যানকে প্রধান আসামি করে হত্যা মামলা

প্রকাশিত: ৬:৩৪ অপরাহ্ণ , ১০ এপ্রিল ২০২১, শনিবার , পোষ্ট করা হয়েছে 3 years আগে

মোঃনিয়ামুল আকন্ঞ্জি,স্টাফ রিপোর্টার :

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় দেলোয়ার হোসেন (২০) নামের এক সিএনজিচালিত অটোরিকশাচালক নিহতের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। এত পাকশিমুল ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলামকে প্রধান আসামি করা হয়েছে।

শনিবার (১০ এপ্রিল) দুপুরে মামলার তদন্তকারী কর্মকর্তা সরাইল থানার উপ-পরিদর্শক (এসআই) জসিম উদ্দিন মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘নিহতের মা বাদী হয়ে শুক্রবার মামলাটি করেন। মামলা আসামি করা হয়েছে ৩৮জনকে। এর মধ্যে প্রধান আসামি পাকশিমুল ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলামকে করা হয়েছে। এরইমধ্যে এ ঘটনায় চারজনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।’

স্থানীয় সূত্রে জানা গেছে, পাকশিমুল ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান সাইফুল ইসলাম ও সাবেক চেয়ারম্যান কাশেম আলীর মধ্যে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। বুধবার (৭ এপ্রিল) দুপুরে সাবেক চেয়ারম্যান কাশেম আলীকে রাস্তায় পেয়ে চেয়ারম্যান সাইফুল ইসলামের লোকজন লাঞ্ছিত করে। পুনরায় একই দিন সন্ধ্যায় স্থানীয় বাজারে চেয়ারম্যান সাইফুলের লোকজন সাবেক চেয়ারম্যান কাশেম আলীর লোকজনকে পেয়ে লাঞ্ছিত করার চেষ্টা করে।

এ নিয়ে উভয়পক্ষের মধ্যে হাতাহাতি হয়। হাতাহাতির জেরে বর্তমান চেয়ারম্যানের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সাবেক চেয়ারম্যানের লোকজনের বাড়িতে হামলা করে। এ সময় দু’পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে বল্লমের আঘাতে গুরুতর আহত হয় দেলোয়ার হোসেন। তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকায় নেয়ার পথে তিনি মারা যান।

মন্তব্য লিখুন

আরও খবর