ব্রাহ্মণবাড়িয়ায় আরো ৫৩জন করোনাভাইরাসে আক্রান্ত

প্রকাশিত: ৭:৩৯ অপরাহ্ণ , ১২ জুন ২০২০, শুক্রবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

স্টাফ রিপোর্টার: ব্রাহ্মণবাড়িয়ায় গত ২৪ ঘন্টায় আরো ৫৩ জন করোনাভাইরাস রোগী সনাক্ত হয়েছেন। গতকাল শুক্রবার সকালে ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জন কার্যালয়ে ঢাকা থেকে আসা নমুনার রিপোর্টে তাদের ফল পজেটিভ আসে। এনিয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলায় মোট ৪০৬ জন করোনাভাইরাসে আক্রান্ত হলেন।

ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জন কার্যালয়ে দায়িত্বরত চিকিৎসক ডাঃ সানজিদা গতকাল শুক্রবার দুপুর দেড়টায় বিষয়টি নিশ্চিত করে জানান, শুক্রবার দুপুরে আন্তর্জাতিক উদরাময় গবেষণা কেন্দ্র, বাংলাদেশ ও ন্যাশনাল ইন্সটিটিউট অব ল্যাবরেটরি মেডিসিন এন্ড রেফারাল সেন্টার থেকে আসা ২৮৯টি নমুনা পরীক্ষার রিপোর্টে নতুন করে ৫৩ জনের শরীরে করোনা ভাইরাস সনাক্ত হয়েছে। তিনি বলেন, এনিয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলায় মোট ৪০৬ জন করোনাভাইরাসে আক্রান্ত হলেন। নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত ৫৩ জনের মধ্যে সদর উপজেলায় ১৮ জন, কসবা উপজেলায় ২৭ জন, নাসিরনগর উপজেলায় ৩জন, আখাউড়া উপজেলায় ৩ জন ও আশুগঞ্জ উপজেলায় ২ জন রয়েছেন।

তিনি বলেন, জেলায় এপর্যন্ত ৬ হাজার ৪২০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। যার মধ্যে ৫ হাজার ৪১২ জনের ফলাফল পাওয়া গেছে। করোনাভাইরাসে আক্রান্ত ৪০৬ জনের মধ্যে ৭৬জন ইতিমধ্যেই সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। বর্তমানে আইসোলেশনে আছেন ২৭১ জন, এর মধ্যে জেলায় ২৬১ জন, ঢাকায় ৭ জন, কুমিল্লায় ২ জন ও ফেনীতে ১ জন। করোনাভাইরাসে জেলায় ৬ জন মারা গেছেন।

মন্তব্য লিখুন

আরও খবর