বিজয়নগর উপজেলা ছাত্রলীগের ঈদ উপহার সামগ্রী বিতরণ!

প্রকাশিত: ৩:০৩ অপরাহ্ণ , ২৩ মে ২০২০, শনিবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া সংগঠন ছাত্রলীগ। সেই ছাত্রলীগের একজন ক্ষুদ্র মানবিক ছাত্রনেতা হিসেবে, জাতির শ্রেষ্ঠ সন্তান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের “অার্দশকে ধারণ করে” বিশ্বশান্তির অগ্রদূত মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আহ্বানে সাড়া দিয়ে ব্রাহ্মণবাড়িয়া-(৩) আসনের মাননীয় সাংসদ, যোদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা, র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী-এমপি. অনুপ্রেরণা’য় বিজয়নগর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি, শেখ এমরানুল ইসলাম প্রায় ‘১০০’ টি পরিবারে মাঝে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করেন। যাতে করে অসহায় দরিদ্র মানুষ গুলো ঈদের দিন সকালে মিষ্টিমুখ করতে পারে।

হরষপুর গ্রামে “কিছু অসহাই ও নিম্ন-আয়ের” মানুষের মাঝে বাড়ি বাড়ি গিয়ে এই ঈদ উপহার হিসাবে খাদ্য দ্রব্য পৌঁছে দেন।

উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি, শেখ এমরানুল ইসলাম আহ্বান করেন:- আমি ঈদুল ফিতর উপলক্ষে কর্মহীন মানুষের জন্য কিছু করতে পেরে নিজে কে খুব ভাগ্যবান মনে হচ্ছে। এই করোনা ভাইরাস এর দুর্যোগপূর্ণ মুহূর্তে কর্মহীন মানুষের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বৃত্তবান’দের অনুরোধ জানাচ্ছি। আপনারা আপনাদের আশেপাশে যতটুকু পারেন ঈদুল ফিতর উপলক্ষে সহযোগিতা করেন। তাহলে আমাদের আশেপাশে কেউ সমস্যা’য় থাকবে না। আপনার একটু সহযোগিতা জন্য, একটা মানুষের চলার পথকে সহজ করে দিবে। মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। আমি খুবই নিম্নমধ্যবিত্ত পরিবারের সন্তান তারপরও চেষ্টা করে যাচ্ছি যত টুকু পারি।

“পরিশেষে তিনি আহ্বান করেন, নোভেল করোনা ভাইরাস একটি সংক্রামক ব্যাধি এটি একজনের হলে দ্রুত অন্যজনের মধ্যে ছড়িয়ে পড়তে পারে তাই নিজের জন্য নিজের পরিবারের জন্য ও সমাজের জন্য সর্বোপরি প্রিয় মাতৃভূমির জন্য নিজেকে সবসময় সামাজিক দূরত্ব বজায় রাখা এবং ঘরে থাকার জন্য অনুরোধ করেন”।

মন্তব্য লিখুন

আরও খবর