• আখাউড়া ব্রাহ্মণবাড়িয়া জেলা
  • বর্তমান প্রধানমন্ত্রী স্বাস্থ্য সেবাকে সাধারণ মানুষের দৌঁরগোড়ায় পৌঁছে দিতে নিরলস কাজ করে যাচ্ছেন—সিভিল সার্জন ডা: মো: শাহ আলম

বর্তমান প্রধানমন্ত্রী স্বাস্থ্য সেবাকে সাধারণ মানুষের দৌঁরগোড়ায় পৌঁছে দিতে নিরলস কাজ করে যাচ্ছেন—সিভিল সার্জন ডা: মো: শাহ আলম

প্রকাশিত: ৩:৩০ অপরাহ্ণ , ১৬ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন সিভিল সার্জন ডা: মো: শাহ আলম।

জহির রায়হান : বর্তমান প্রধানমন্ত্রী স্বাস্থ্য সেবাকে সাধারণ মানুষের দৌঁরগোড়ায় পৌঁছে দিতে নিরলস কাজ করে যাচ্ছেন বললেন ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন ডা: মো: শাহ আলম।

সিভিল সার্জন বলেন, আপনারা যারা গ্রামে-গঞ্জে ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার খুলে ব্যবসা পরিচালনা করছেন। খেয়াল রাখবেন সাধারণ জনগণ যেনো আপনাদের কাছ থেকে সঠিক সেবা পায়।

আজ বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া তন্তরে বিজনা ডায়াবেটিক সমিতির শুভ উদ্বোধন ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

 শুভ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ।

বিজনা ডায়াবেটিক সমিতির সভাপতি আলহাজ্ব মো: সামসুল আলম মোল্লার সভাপতিত্বে ও বিজনা ডায়াবেটিক সমিতির সদস্য মো: ইসমাইল ফকিরের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া ডায়াবেটিক সমিতির সভাপতি এডভোকেট তাসলিমা সুলতানা খানম ও সাধারণ সম্পাদক মো: ইকবাল হোসেন, ধরখার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো: সফিকুল ইসলাম সাফি।

এছাড়া অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, আখাউড়া উপজেলা পরিবার পরিকল্পনা ইন্সপেক্টর মো: আবুল বাশার ভূঁইয়া, কসবা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আল মামুন, কসবা প্রেসক্লাবের সভাপতি মো: সুলেমান খাঁন, তন্তর বাসস্ট্যান্ডের সেলিম ট্রেডার্সের স্বত্বাধিকারী মো: সেলিম মিয়া প্রমূখ।

পরে সিভিল সার্জন বিজনা ডায়াবেটিক সমিতির শুভ উদ্বোধন করেন এবং শুভ উদ্বোধন উপলক্ষে দোয়া পরিচালনা করেন ছতুরা দরবার শরীফ মসজিদের খতিব হাফেজ মাওলানা আমিনুল ইসলাম।

মন্তব্য লিখুন

আরও খবর