‘প্রিয়তমা’ সিনেমা দেখে সাকিবকে বুকে জড়ালেন রাষ্ট্রপতি

প্রকাশিত: ২:৩৬ অপরাহ্ণ , ২ সেপ্টেম্বর ২০২৩, শনিবার , পোষ্ট করা হয়েছে 10 months আগে

বাংলাদেশের রাষ্ট্রপতির জন্য সর্বদা বঙ্গভবনেই আলাদা করে বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হয়। তবে এবার ঘটলো সেটির ব্যতিক্রম। সপরিবারে রাজধানীর একটি সিনেমা হলে গিয়ে শাকিব খানের ‘প্রিয়তমা’ সিনেমা দেখেছেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। আপ্লুত হয়ে নায়ককে বুকে জড়িয়ে ধরেন তিনি।

শুক্রবার (১ সেপ্টেম্বর) রাত ৮টায় রাজধানীর এসকেএস টাওয়ারে স্টার সিনেপ্লেক্সে ছবিটির বিশেষ প্রদর্শনী হয়।

এ সময় উপস্থিত ছিলেন রাষ্ট্রপতির সহধর্মিণী ড. রেবেকা সুলতানা, শাকিব খান, আরশাদ আদনান, হিমেল আশরাফ, প্রিন্স মাহমুদ, প্রিয়াংকা গোপ, তারিন, নুসরাত ফারিয়া, এলিনা শাম্মী, সোমনূর কোনাল, রিয়াদ, সোমেশ্বর অলিসহ সিনেমার অন্যান্য কলাকুশলীরা।

এনিয়ে একটি ভিডিও প্রকাশ করেছেন শাকিব খান। সেখানে দেখা যাচ্ছে, নায়ককে বুকে জড়িয়ে ধরেছেন রাষ্ট্রপতি। এ সময় সেখানে আবেগঘন পরিবেশ সৃষ্টি হয়েছে।

ফেসবুকেও এ আনন্দ ভাগাভাগি করে নিয়েছেন শাকিব খান। একটি স্ট্যাটাস দিয়ে তিনি লেখেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের মাননীয় রাষ্ট্রপতি মো‌. শাহাবুদ্দিন স্যার ‘প্রিয়তমা’ দেখেছেন! তিনি আমার ও পুরো টিমকে অসাধারণ অনুপ্রেরণাদায়ী কথা বলেছেন!

প্রসঙ্গত, ভার্সেটাইল মিডিয়া প্রযোজিত ‘প্রিয়তমা’র কাহিনি লিখেছেন প্রয়াত ফারুক হোসেন। সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন কলকাতার নায়িকা ইধিকা পাল। এ ছাড়াও আছেন কাজী হায়াত, শহীদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, ডন প্রমুখ।

মন্তব্য লিখুন

আরও খবর