নৌকা মার্কা শান্তির মার্কা বিশাল নারী সমাবেশে এ্যাড.স্মৃতি

প্রকাশিত: ৯:৪০ অপরাহ্ণ , ৩ মার্চ ২০২০, মঙ্গলবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

গাইবান্ধা জেলা প্রতিনিধি: গাইবান্ধা জেলার পলশবাড়ী উপজেলার হোসেনপুর ইউনিয়নের হাসবাড়ী দ্বি উচ্চ বিদ্যালয় মাঠে বিশাল নারী সমাবেশে গাইবান্ধা ৩ আসনের উপনির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ও বাংলাদেশ কৃষকলীগের সাধারন সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি প্রধান অতিথির বক্তব্যে আসন্ন উপনির্বাচনে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন। এসময় তিনি আরো বলেন নৌকা মার্কা শান্তির মার্কা উন্নয়নের মার্কা, বর্তমান সরকারের সুবিধা গুলো মানুষের দোরগোড়ায় পৌছে দিতে আবারো নৌকা মার্কায় ভোট দিন। স্বাধীনতার পরবর্তী সময়ে নৌকাই মাত্র প্রতিক যার প্রার্থীরা জয়ী হয়ে দেশ ও জনগণের কল্যাণে কাজ করে । দেশ জনগণের সেবা করে। আগুন সন্ত্রাসীদের পরিহার করুন নৌকা মার্কায় ভোটদিন। এসময় উপস্থিত হাজারো নারী হাত তুলে নৌকায় ভোট দেওয়ার অঙ্গিকার করেন।
গতকাল ৩ মার্চ মঙ্গলবার  উপজেলার হোসেনপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সদস্য তৌফিকুল আমিন মন্ডল টিটুর সভাপতিত্বে নির্বাচনী নারী সমাবেশে আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক এমপি আলহাজ্ব তোফাজ্জল হোসেন সরকার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর প্রশাসক আবু বকর প্রধান, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আলহাজ্ব একেএম মোকসেদ চৌধুরী বিদ্যু,্উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি শহিদুল ইসলাম বাদশা,সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন, যুগ্ন সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক ফিরোজ কবির সুমন,ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ময়নুল হক মাষ্টার ,সাধারণ সম্পাদক বাবলু প্রমুখ। এসময় উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে উপজেলার হোসেনপুর ইউনিয়নের বিভিন্ন স্থানে নির্বাচনী গণসংযোগ করে।
এরপর এদিন বিকালে উপজেলার কিশোরগাড়ী ইউনিয়ন কর্মী সমাবেশে বক্তব্য রাখেন ও গণসংযোগ করেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি।

উল্লেখ্য,আগামী ২১ মার্চ গাইবান্ধা ৩ আসনের উপনির্বাচন এ নির্বাচনকে ঘিরে চলছে নির্বাচনী উৎসব। আওয়ামীলীগ, জাতীয় পার্টি , বিএনপি, জাসদ এই চারটি রাজনৈতিক দলের ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন। প্রার্থীরা প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। গত ১ মার্চ প্রতিক বরাদ্দ পাওয়ার পর প্রার্থীরা মাঠে প্রান্তরে ঘুরছেন ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থনা করে দিচ্ছেন না প্রতিশ্রুতি। অপরদিকে বর্তমান সরকারের উন্নয়নের ধারায় অংশ নিতে সাধারণ মানুষ নৌকা মার্কামূখী। নৌকার নির্বাচনী সমাবেশ ও গণসযোগে দলীয় নেতাকর্মীদের পাশাপাশি সাধারণ মানুষের অংশ গ্রহন ব্যাপক ভাবে বৃদ্ধি পেয়েছে। আসনটি উপনির্বাচনে এ পর্যন্ত প্রচার প্রচারণা এগিয়ে রয়েছেন আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি।

মন্তব্য লিখুন

আরও খবর