জিমে গোপন ভিডিও ধারণে অভিযোগ করায়

দুই নারীসহ তিনজনকে মারধরের অপরাধে ছাত্রলীগ নেতা বহিস্কার

প্রকাশিত: ৩:৩৩ পূর্বাহ্ণ , ৪ সেপ্টেম্বর ২০২৩, সোমবার , পোষ্ট করা হয়েছে 10 months আগে

ব্রাহ্মণবাড়িয়ার একটি জিম সেন্টারে গোপন ভিডিও ধারণের প্রতিবাদে দুই নারীসহ ৩ জনকে মারধরের অভিযুক্ত ছাত্রলীগ নেতা হাবিবুল্লাহ ভূইয়া বিপ্লবকে সাময়িক বহিষ্কার করেছে জেলা ছাত্রলীগ। রোববার (৩ সেপ্টেম্বর) রাতে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল ও শাহাদাৎ হোসেন শোভনের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা নিশ্চিত করা হয়েছে।

হাবিবুল্লাহ ভূইয়া বিপ্লবক ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও জিমের পরিচালক।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ, ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সহ-সভাপতি হাবিবুল্লাহ ভূইয়া বিপ্লবের উপর সংগঠন নীতি ও আদর্শ পরিপন্থি কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগ ওঠায় তাকে সাময়িক অব্যাহতি প্রদান করা হলো। এবং সেই সঙ্গে স্থায়ী বহিষ্কারের জন্য বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ বরাবর সুপারিশ কেন করা হবে না তার কারণ লিখিত আকারে দপ্তর সেলে স্বশরীরে উপস্থিত হয়ে আগামী ৭ কার্যদিবসের মধ্যে জমা দেওয়ার নির্দেশ প্রদান করা হলো।

এর আগে গত বুধবার (৩০ আগস্ট) সন্ধ্যায় জেলা শহরের মৌলভীপাড়ায় বিএস ফিটনেস ক্লাব নামক একটি জিমে পরিচালক হাবিবুল্লাহ ভূইয়া বিপ্লব, সাইম ও জিমের ফিটনেস ট্রেইনার মিতু আক্তারের বিরুদ্ধে দলবদ্ধভাবে মারধর করে। এ ব্যাপারে সেদিনই দিবাগত রাতে একটি মামলা দায়ের করা হয়।

সেই মামলায় জেলা ছাত্রলীগের সহসভাপতি বিপ্লব, ফিটনেস ট্রেইনার মিতু আক্তার ও সাইম এখন জেল হাজতে রয়েছেন।