ডিবি পরিচয়ে প্রাইভেটকারে তুলে টাকা দাবি, গ্রেপ্তার ৩

প্রকাশিত: ৬:৩৮ অপরাহ্ণ , ১৮ সেপ্টেম্বর ২০২৩, সোমবার , পোষ্ট করা হয়েছে 8 months আগে
বাম পাশে জহির ও ডান পাশে এনামুল।

সাভারে ডিবি পুলিশ পরিচয়ে প্রাইভেটকারে তুলে হ্যান্ডকাফ পরিয়ে টাকা আদায়ের অভিযোগে তিনজনকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছো থেকে হ্যান্ডকাফ, প্রেসের আইডি কার্ড ও একটি প্রাইভেটকার উদ্ধার করা হয়েছে।

সোমবার বিকেলে আসামিদের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

এর আগে সোমবার ভোর রাতে সাভারের ফুলবাড়িয়া বাস স্ট্যান্ড এলাকায় ডিবি পরিচয়ে প্রাইভেটকারে তুলে অর্থ আদায়ের সময় তাদের আটক করে পুলিশ।

আটকরা হলেন, মাদারীপুর জেলার এনামুল হক শামীম (৩৬), ব্যাংকটাউনের নিরাপত্তাকর্মী মনির (২৭), রাজবাড়ীর পাংশা এলাকার জহীরুল ইসলাম জহির (৪১)। পলাতক রয়েছে সাংবাদিক পরিচয়দানকারী মো. সোহেল (৩০) নামে আরেক অপরাধী।

পুলিশ জানায়, দীর্ঘদন ধরে চক্রটি নিজেদের কখনও সাংবাদিক আবার ডিবি পুলিশ পরিচয় দিয়ে নানা অপকর্ম করে আসছিলো। চক্রটিকে হাতেনাতে ধরতে অনেক দিন ধরেই পুলিশি চেষ্টা অব্যাহত ছিলো। এরই ধারাবাহিকতায় আজ ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে সাভারের ফুলবাড়িয়া বাস স্ট্যান্ড থেকে তিনজনকে আটক করা হয়। এসময় সোহেল নামে চক্রের এক সদস্য পালিয়ে যেতে সক্ষম হয়।

সাভার মডেল থানার পরিদর্শক (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, প্রতারক চক্রের তিন সদস্যকে গ্রেফতারের পর বিকেলে রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। চক্রটির পলাতক সোহেল নামে আরেকজনকে গ্রেফতারের চেষ্টা চলছে।

মন্তব্য লিখুন