• বিনোদন
  • গোপনে বাগদান সেরে ফেলার গুঞ্জন জাহ্নবীর

গোপনে বাগদান সেরে ফেলার গুঞ্জন জাহ্নবীর

প্রকাশিত: ১১:৩১ পূর্বাহ্ণ , ৩১ আগস্ট ২০২৩, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 10 months আগে

বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর বরাবরই চর্চায় থাকেন। বাবা প্রযোজক বনি কাপুর ও মা শ্রীদেবীর কন্যা হওয়ায় এমনিতেই পাদপ্রদীপের আলোয় থাকেন তিনি। বেশিরভাগ ক্ষেত্রেই ব্যক্তিগত সম্পর্ক নিয়েই শিরোনামে উঠে আসেন লাস্যময়ী এ তরুণ নায়িকা। এবার তাকে ঘিরে গুঞ্জন, চর্চিত প্রেমিক শিখর পাহাড়িয়ার সঙ্গে গোপনে বাগদান সেরে ফেলার।

বলিউড অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে এই প্রশ্ন, তবে কি শিখরের সঙ্গে গোপনে বাগদান সেরে ফেললেন জাহ্নবী? অবশ্য এই প্রশ্ন উঁকি দেওয়ার পেছনে যথেষ্ট কারণও আছে। ইদানীং বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে দেখা যাচ্ছে শিখর-জাহ্নবীকে। সম্প্রতি এই জুটিকে দেখা গেছে তিরুপতি মন্দিরে। নেটমাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গেছে, শিখরের পাশে মন্দিরে পূজা দিয়ে প্রার্থনা করছেন অভিনেত্রী। এই ভিডিও ভাইরাল হতেই শুরু হয়েছে জল্পনা।

ভাইরাল হওয়া ভিডিওতে জাহ্নবীকে বেগুনি রঙের শিফন শাড়ি এবং শিখরকে সাদা ধুতিতে দেখা গেছে। এই ভিডিও ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে গুঞ্জন শুরু হয়েছে। নেটিজেনদের অনেকেই অনুমান করছেন, গোপনে বাগদান সেরে নিয়েছেন জাহ্নবী। এছাড়াও জাহ্নবীর হাতের হিরের আংটি দেখে জল্পনা আরও বেড়েছে। যদিও বিষয়টি নিয়ে জাহ্নবীর কোনো বক্তব্য পাওয়া যায়নি।

সম্প্রতি নিজের প্রথম প্রেম নিয়ে গণমাধ্যমে মুখ খোলেন জাহ্নবী। তিনি জানান, রুপালি পর্দায় পা রাখার আগে প্রথম প্রেমের সম্পর্কে জড়ান। কিন্তু বাবা-মায়ের কারণে তার এ সম্পর্ক ভেঙে যায়। যদিও সেই প্রেমিকের নাম পরিচয় প্রকাশ করেননি তিনি।

জাহ্নবী বলেন, ‘আমরা গোপনে দেখা করতাম। আমরা আমাদের ভালোবাসার সম্পর্ক গোপন রাখতে চেয়েছিলাম। কিন্তু মা-বাবার কারণে এ সম্পর্ক ভেঙে যায়। কারণ তারা এ সম্পর্কের পক্ষে ছিলেন না। মা-বাবাকে মিথ্যা বলতে বলতে ক্লান্ত হয়ে পড়েছিলাম। আমার বাবা-মায়ের বক্তব্য ছিল, তোমার কোনো প্রেমিক থাকবে না। এ বিষয়ে বাবা-মা খুবই রক্ষণশীল দৃষ্টিভঙ্গির ছিলেন। এরপর আমি অনুধাবন করি, একটি সম্পর্কে বাবা-মায়ের গুরুত্ব কতখানি! প্রেমের সম্পর্কে তাদের সম্মতি আত্মবিশ্বাসী করে তোলে এবং সবকিছু সহজ করে দেয়।’

বি-টাউনে জোর গুঞ্জন, শিখর পাহাড়িয়ার সঙ্গে সম্পর্কে আছেন জাহ্নবী। গত মাসে তারা দুজন একসঙ্গে ভাই অর্জুন কাপুরের বাসায় যান। এছাড়া জাহ্নবীর বাবা বনি কাপুরের সঙ্গে একাধিক অনুষ্ঠানে দেখা গেছে শিখরকে। যদিও বরাবরের মতো এবারও মুখে কুলুপ এঁটে রয়েছেন নায়িকা।

প্রসঙ্গত, ২০১৮ সালে ‘ধড়ক’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে জাহ্নবী কাপুরের। সর্বশেষ তাকে দেখা গেছে বরুণ ধাওয়ানের বিপরীতে ‘বাওয়াল’ ছবিতে। আগামীতে তাকে দেখা যাবে ‘দেবারা’, ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ ও ‘বড়ে মিয়া ছোটে মিয়া’ ছবিতে। ‘দেবারা’তে তার বিপরীতে আছেন দক্ষিণী তারকা জুনিয়র এনটিআর। এই ছবির মাধ্যমে দক্ষিণী ছবিতে পা রাখতে চলেছেন জাহ্নবী।