ক্যান্সার অপারেশনে মোরাদ’র জীবন বাঁচাতে মানবিক সাহায্যের আবেদন

প্রকাশিত: ৬:৫০ অপরাহ্ণ , ২৩ আগস্ট ২০২৩, বুধবার , পোষ্ট করা হয়েছে 9 months আগে
মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত মো: মোরাদ মিয়া (৫২)। ছবি- মো: আব্দুল হান্নান

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার আশুরাইল গ্রামের মৃত জিন্নত আলীর ছেলে মো: মোরাদ মিয়া (৫২)। প্রায় দুই মাস ধরে মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে ভুগছেন তিনি। পারিবারিক দিক থেকে আর্থিকভাবে অস্বচ্ছল হওয়ায় ক্যান্সারের ব্যয়ভার বহন করতে অক্ষম তার পরিবার। উন্নত চিকিৎসা ও অপারেশনের জন্য তার আর্থিক সাহায্যের প্রয়োজন।

জানা গেছে, জিন্নত আলী পেশায় একজন দিনমজুর ছিলেন। শুরুতে তিনি হার্ট অ্যাটাক সমস্যায় ভুগছিলেন। পরে ধীরে ধীরে এই সমস্যা মরণবিধি ক্যান্সারের কারণ হয়ে দেখা দেয়। এর আগে তিনি হার্ট অ্যাটাক সমস্যা নিয়ে নাসিরনগর আধুনিক হাসপাতালে ডাঃ পান্না বণিকের তত্বাবধানে চিকিৎসা নেয়। সেখানে কোন উন্নতি না হওয়ায় পরবর্তীতে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে ও ঢাকা মিডফোর্ট হাসপাতালে প্রায় এক মাস চিকিৎসা শেষে মরণব্যাধি ক্যান্সার ধরা পড়লে ডাক্তারা তাকে মহাখালী হাসপাতালে গিয়ে চিকিৎসা করানোর পরামর্শ দেন।

মুমূর্ষু ক্যান্সারে আক্রান্ত জিন্নত আলী (৫২) অশ্রুসিক্ত কন্ঠে বলেন, আমি বাঁচতে চাই! স্ত্রী সন্তান পরিবারের মাঝে আবারও সুস্থ হয়ে ফিরে আসতে চাই। আমি মরণঘাতী ক্যান্সারে আক্রান্ত হয়ে নিঃস্ব পরিবারের বোঝা। আমার চিকিৎসার খরচ বহন করার মতো অবস্থা নেই। নিরুপায় হয়ে সমাজের বিত্তবান ও দানশীল ব্যক্তিদের কাছে আর্থিক সাহায্য চেয়েছেন তিনি ।

আপনাদের সহযোগিতায় রোগীটি ফিরে পেতে পারেন ক্যান্সারমুক্ত একটি সুস্থ সুন্দর ও সুখের জীবন। দুস্থ মানবতার পাশে এসে দাঁড়ানো এবং ব্যথিত জনের দুঃখ, কষ্ট হাহাকার দূর করে মুখে হাসি ফোটানোই হলো মহৎ হৃদয়বান মানুষের কাজ। তাই অন্যের জীবন বাঁচাতে মানবিক দিক বিবেচনা করে আপনারা আর্থিক সাহায্যের জন্য এগিয়ে আসুন তার পাশে।

সাহায্য পাঠানোর ঠিকানা : মোঃ মোরাদ মিয়া
নিজস্ব নাম্বার ০১৯৪০৪০৮৪৭৭ এবং বিকাশ ০১৭১৭৩৫০৮৭৬।

মন্তব্য লিখুন