• শীর্ষ সংবাদ সারাদেশ
  • কুমিল্লা সেঞ্চুরি অতিক্রম করল করোনা সংখ্যা, মুরাদনগরে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়াল ১১জনে

কুমিল্লা সেঞ্চুরি অতিক্রম করল করোনা সংখ্যা, মুরাদনগরে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়াল ১১জনে

প্রকাশিত: ৭:৪৭ অপরাহ্ণ , ৬ মে ২০২০, বুধবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

কুমিল্লা প্রতিনিধিঃ বুধবার কুমিল্লা জেলায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে ১০ জন। ফলে এ জেলায় করোনা রোগীর সংখ্যা বেড়ে দাঁড়াল ১০৮ জনে। এ পর্যন্ত কুমিল্লা জেলায় সবচেয়ে বেশী আক্রান্ত হয়েছে দেবিদ্বার উপজেলা। সেখানে আক্রান্তের সংখ্যা হলো ২৩ জনে। মুরাদনগর উপজেলা আজ নতুন করে ইউপি সদস্যসহ ৩ জন করোনা আক্রান্তের তালিকায় যুক্ত হয়েছেন। এই নিয়ে মুরাদনগরে করোনা রোগী সংখ্যা ১১ জন।

কুমিল্লা জেলা সংক্রমন প্রতিরোধ সমন্বয় কমিটির প্রধান সমন্বয়ক ডা.নিসর্গ মেরাজ চৌধুরী জানান,কুমিল্লা জেলায় আজ নতুন করে ১০ জন আক্রান্ত হয়েছে। এর মধ্যে কুমিল্লা সদরে ২জন, লাকসামে ২, দেবিদ্বারে ২, মনোহরগঞ্জে ১ এবং মুরাদনগরে ৩ জন।

জেলা সিভিল সার্জন অফিস সূত্রে জানাযায়, এ পর্যন্ত কুমিল্লা জেলা থেকে মোট ২৭৬৬ জনের নমুনা ঢাকায় পাঠানো হয়েছে। এ পর্যন্ত রিপোর্ট এসেছে ২৩৩৭ জনের। এর মধ্যে মোট করোনা রোগী সনাক্ত হয়েছে ১০৮ জনের। মারা গেছে ৪ জন এবং সুস্থ হয়েছেন ২৬ জন।

এ পর্যন্ত কুমিল্লা জেলার ১৭ উপজেলার মধ্যে ১৫ টি উপজেলায় করোনা রোগী পাওয়া গেছে। এখন পর্যন্ত নাঙ্গলকোট ও লালমাই উপজেলাতে করোনায় কেউ সনাক্ত হয়নি। জেলার সর্বাধিক আক্রান্ত হয়েছে দেবিদ্বার উপজেলায় ২৩ জন।

পরের অবস্থান রয়েছে লাকসাম ১৩, মুরাদনগর ১১, চান্দিনা ১১, তিতাস ১১, কুমিল্লা মহানগরে ৩, দউদকান্দি ১০, বুড়িচং ৮, মেঘনা ১, বরুড়ায় ৭, ব্রাহ্মণপাড়া ২, সদর দক্ষিনে ২, মনোহরগঞ্জে ৫, হোমনায় ২, ও চৌদ্দগ্রামে ১ জন করে সনাক্ত হয়েছে।