কসবা থানা পুলিশের পৃথক অভিযানে ১৩ কেজি গাঁজা ও ইয়াবাসহ গ্রেপ্তার ৫

প্রকাশিত: ১২:১১ পূর্বাহ্ণ , ৭ সেপ্টেম্বর ২০২৩, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 10 months আগে
ছবি- কালের বিবর্তন।

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় পৃথক অভিযানে ১৩ কেজি গাঁজা ও ৮৩০ পিস ইয়াবাসহ পাঁচ মাদক কারবারীকে গ্রেফতার করেছে কসবা থানা পুলিশ।

বুধবার (৬ সেপ্টেম্বর) দুপুর সাড়ে বারোটার দিকে উপজেলার বায়েক ইউনিয়নের বায়েক উত্তরপাড়ার মন্নাফ মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে ১৩ কেজি গাঁজাসহ ৩ জনকে গ্রেফতার করা হয়। অন্যদিকে দুপুর আড়াইটার দিকে খাড়েরা ইউনিয়নের পূর্ব পাড়া লালু দারোগার বাড়ির পশ্চিম পাশে কুমিল্লা টু ব্রাহ্মণবাড়িয়া আঞ্চলিক মহাসড়ক থেকে ৮৩০ পিস ইয়াবাসহ দুইজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, কসবা বায়েক ইউনিয়নের বায়েক উত্তর পাড়ার মৃত মন্নাফ মিয়ার স্ত্রী সকিনা বেগম (৫০), খাড়েরা মধ্যপাড়া গ্রামের শানু মিয়ার ছেলে মোহাম্মদ শিপন মিয়া (৩০), পাতাইসার গ্রামের মৃত মফিজ উদৃদিনের ছেলে মাহবুবুর রহমান (৩৭)। নরসিংদী রায়পুরা উপজেলার দৌলতপুর গ্রামের শাহজাহানের মেয়ে মোসা: পারুল আক্তার(৩০), একই গ্রামের ফিরোজ মিয়ার মেয়ে মোসা : জাহিদা (৩২)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনাকালে বায়েক উত্তর পাড়ার জনৈক মন্নাফ মিয়ার ঘর তল্লাশি করে একটি ট্রাভেল ব্যাগের ভিতর থেকে দুই কেজি করে মোট পাঁচটি পোটলায় ১০ কেজি ও একটি সিলভারের কলসির ভিতর থেকে ৩ কেজির পোটলায় মোট ১৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এসময় ৩ জনকে গ্রেফতার করা হয়।

অন্যদিকে খাড়েরা ইউনিয়নের পূর্ব পাড়া লালু দারোগার বাড়ির পশ্চিম পাশে কুমিল্লা টু ব্রাহ্মণবাড়িয়া আঞ্চলিক মহাসড়কে আসামীদের দেহ তল্লাশি করে দু’শ পিস করে ৪টি পলি প্যাকে মোট ৮০০ পিস এবং অপর একটি সাদা পলিথিনে মোড়ানো অবস্থায় ৩০ পিসসহ মোট ৮৩০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এসময় দুইজনকে গ্রেফতার করা হয়।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মহিউদ্দিন জানান, মাদকের বিরুদ্ধে নিয়মিত অভিযানের অংশ হিসেবে আজ অভিযান পরিচালনা করে ১৩ কেজি গাঁজা ও ৮৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। একইসঙ্গে মাদকের সাথে জড়িত থাকায় মোট পাঁচ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন।

মন্তব্য লিখুন

আরও খবর