কসবায় রতন হত্যার মুল আসামীকে গ্রেফতারের দাবীতে মানবন্ধন

প্রকাশিত: ৭:১৫ অপরাহ্ণ , ৫ ফেব্রুয়ারি ২০২০, বুধবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে
ছবি - কালের বিবর্তন

কসবা প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার কসবায় রতন হত্যার বিচারের দাবীতে আজ বুধবার (৫ ফেব্রুয়ারি) উপজেলার মুলগ্রাম ইউনিয়নের ডাবিরঘর গ্রামের রাস্তায় দাড়িয়ে মানববন্ধন করেছে তার বাবা-মা ও সন্তান।

এই মানবন্ধন কর্মসূচী পালন করতে নিহত রতনের পরিবার সহ বাউরখন্ড, ডাবিরঘর, আমখার,ময়দাগঞ্জ ও শ্যামনগর সহ আশে পাশের গ্রামের শত শত লোক অংশগ্রহণ করেন।

মানববন্ধনে এলাকাবাসী ও তার পরিবারের দাবী রতন হত্যার দুই আসামী কামাল হোসেন ও সুজন মিয়া ধরা পড়লেও মুল আসামী একই গ্রামের ফরিদ সর্দারের ছেলে সোহাগকে দ্রæত গ্রেফতার করে মুল পরিকল্পনাকারীদের ও যেন বিচারের আওতায় আনা হয়।

মানববন্ধনে ডাবিরঘর গ্রামের সভাপতি মো.খোকন মিয়ার সভাপতিত্বে মানববন্ধনে মুল হোতা কন্ট্রাক কিলার সোহাগকে গ্রেফতার সহ সকল অপরাধীদের দৃষ্টান্তমূলক বিচারের দাবীতে বক্তব্য রাখেন ; মূলগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো.মঈনুল ইসলাম সহ পাঁচ গ্রামের নেতৃবৃন্দ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন; ইউপি সদস্য হোসেন হোসেন মিয়া, আক্তার হোসেন সিকদার, জাকির হোসেন, আলম মিয়া সহ অন্যরা। উল্লেখ্য মাদক ব্যবসায় বাধা দেয়ায় গত ২৮ জানুয়ারী রাতে ঘর থেকে ডেকে নিয়ে সোহাগের নেতৃত্বে নৃশংস ভাবে খুন করা হয় ডাবিরঘর গ্রামের বাবুল মিয়ার ছেলে প্রবাসী রতন মিয়াকে।

মন্তব্য লিখুন

আরও খবর