আখাউড়া ধরখারের প্রবীণ বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মানিক মেম্বারের দাফন সম্পন্ন

প্রকাশিত: ১১:৫২ পূর্বাহ্ণ , ১৫ জানুয়ারি ২০২০, বুধবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

জহির রায়হান : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার ধরখার ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য, প্রবীণ বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মো: মানিক মিয়ার দাফন সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) ধরখার আয়েশা বক্কর সিদ্দিক (রা:) মসজিদের মাঠে বাদ মাগরিব নামাজের পর তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে সেখানেই মসজিদের উত্তর পাশে কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

জানাজা ও দাফনে অংশগ্রহণ করেন আখাউড়া উপজেলা ভাইস চেয়ারম্যান মো: মোরাদ হোসেন, আখাউড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ শাপলু,ধরখার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হালিম চৌধুরী ইউনুস, আমরা মুক্তিযোদ্ধার সন্তান ধরখার ইউনিয়নের সাধারণ সম্পাদক মো: লোকমান হোসেন খন্দকার, শেখ মো: হুমায়ুন কবির জীবন প্রমূখ। এছাড়াও ইউনিয়নের সর্বস্তরের বিপুল সংখ্যক মানুষ অংশগ্রহণ করেন।

জানাযার পূর্বে মরহুম মো: মানিক মিয়ার বর্ণাঢ্য জীবনের ভালো গুণাবলীর অংশবিশেষ উপস্থিত সবার সম্মুখে তুলে ধরা হয় এবং অনাকাঙ্ক্ষিত ও অজান্তে ভুলের জন্য সকলের কাছ থেকে ক্ষমা চাওয়া হয়।

মরহুমের ছেলে মো: নজরুল ইসলাম জানান, মঙ্গলবার (১৪ জানুয়ারি) সকাল সাড়ে দশটায় ঢাকা সিএম এইচ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পরে এদিন দুপুরে তার মরদেহ আখাউড়া উপজেলার ধরখার গ্রামের বাড়িতে আনা হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি ৯ ছেলে, ৩ মেয়ে, স্ত্রী ও আত্মীয়স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুম মো: মানিক মিয়ার মৃত্যুতে আখাউড়া উপজেলা আওয়ামীলীগ ও ধরখার ইউনিয়ন পরিষদের সদস্যরা গভীর শোক প্রকাশ করে তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন।

এছাড়াও এলাকার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতা ও সাধারণ মানুষ তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

মন্তব্য লিখুন

আরও খবর