সাংবাদিক সুমনের রোগমুক্তি কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত

প্রকাশিত: ৮:৪৯ অপরাহ্ণ , ১৭ ফেব্রুয়ারি ২০২০, সোমবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে
ছবি - কালের বিবর্তন

মো: তসলিম উদ্দিন, সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা রিপোর্টার্স ইউনিটির সিনিয়র সহ সভাপতি ও দৈনিক আমাদের নতুন সময়ের সরাইল প্রতিনিধি, সাংবাদিক আরিফুল ইসলাম সুমনের রোগমুক্তি কামনা করে দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে।

আজ সোমবার (১৭ফেব্রুয়ারি) বাদ আসর উপজেলার উচালিয়া পাড়া মোড়ে শপার্স গ্যালারী রিপোর্টর্স ইউনিটি কার্যালয়ে এ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

উক্ত দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন, হাফেজ নাজমুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন, সরাইল উপজেলা রিপোর্টার্স ইউনিটির উপদেষ্টা প্রবীণ সাংবাদিক মোঃ আজাদ উদ্দিন ঠাকুর, উপজেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোঃ নুরুল হুদা, সাধারন সম্পাদক মোঃ তাসলিম উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ অহিদুজ্জাম লস্কর অপু, সদর ইউপি সদস্য মোঃ হারিছ মিয়া, সমাজ সেবক মোঃ ফারুক মিয়া।

এসময় সংগঠনের সাংবাদিক বৃন্দসহ সকলেই সাংবাদিক সুমনের রোগ মুক্তির জন্য মহান আল্লাহর নিকট দোয়া ও প্রার্থনা করেন। একইসাথে উপজেলা রিপোর্টার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক মোঃ রাকিবুর রহমান রাকিবের মাতার মৃত্যুতে দোয়া ও মাগফেরাত কামনা করা হয়।

উল্লেখ্য, বর্তমানে সাংবাদিক সুমন ঢাকায় উত্তরা আধুনিক মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল (বাংলাদেশ মেডিকেল) এ সার্জারি বিভাগে ৬০২ নং কেবিনে ভর্তি আছেন, চিকিৎসকের তত্ত্বাবধানে স্বাস্হ্য পরিক্ষা চলছে।

মন্তব্য লিখুন

আরও খবর