সরাইল সার্কেল এর মাস্ক বিতরণ ও প্রচারণা

প্রকাশিত: ১০:১২ পূর্বাহ্ণ , ১৯ এপ্রিল ২০২১, সোমবার , পোষ্ট করা হয়েছে 3 weeks আগে

মো. তাসলিম উদ্দিন সরাইল( ব্রাহ্মণবাড়িয়া)

করোনা ভাইরাস (কোভিড-১৯) মোকাবেলায় ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল সার্কেল এর এ এসপি মো. আনিছুর রহমান আশুগঞ্জ এলাকায় মানুষকে মাক্স পরিয়ে দেন, সচেতনতামূলক প্রচারণা ও মাস্ক বিতরণ ও করেছেন।রোববার ( ১৮ এপ্রিল )সকাল থেকে দুপুর পর্যন্ত বিভিন্ন পয়েন্টে ও আশুগঞ্জ বাজার এলাকা ঘুরে- ঘুরে মাইকিং এর মাধ্যমে সচেতনতামূলক প্রচারণা ও সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়। এ সময় যেসব পথচারী, যাত্রী, চালক মাস্ক পরেননি তাদেরকে মাস্ক পরতে ও সামাজিক দূরত্ব বজায় রাখাসহ সরকারি স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেয় এএসপি মো. আনিছুর রহমান । একই সাথে মাস্কবিহীন পথচারী, যাত্রী, চালকদেরকে পুলিশের পক্ষ থেকে মাস্ক পরিয়ে দেওয়া হয়।
সিনিয়র সহকারী পুলিশ সুপার ( সরাইল সার্কেল)এ এসপি মো. আনিছুর রহমান এ প্রতিনিধি বলেন,বর্তমান সময়ে হঠাৎ করে করোনার প্রাদুর্ভাব বৃদ্ধি পাওয়ায় এ উদ্যোগ গ্রহণ করা হয়। সাধারণ মানুষের মাঝে মাস্ক
বিতরণ করে সচেতনতা সৃষ্টি করে যাচ্ছে পুলিশ।
এ এসপি বলেন,সামাজিক দূরত্বওস্বাস্থ্য বিধি নিশ্চিত করতে ইতোমধ্যে প্রশাসনের সাথে সমন্বয় করে মাস্ক বিতরণ ও জনসচেতনতা প্রচার অব্যাহত রেখেছেন পুলিশ।পুলিশ সর্বসময় জনগণের পাশে থেকে মানুষের প্রয়োজনে পুলিশি সেবা দিয়ে যাচ্ছেন। এ সময় তিনি আরো বলেন,মানুষ সচেতন হলে এবং স্বাস্থ্য বিধি মেনে চললে করোনা সংক্রমণ রোধ করা সম্ভব হবে।
এ উদ্যোগকে স্বাগত জানিয়েছে তৃণমূল লোকেরা।

মন্তব্য লিখুন

আরও খবর