সরাইল থানা ওসির “জনস্বার্থে প্রশংসনীয় উদ্যোগ

প্রকাশিত: ৮:৩৩ অপরাহ্ণ , ৮ জুন ২০২১, মঙ্গলবার , পোষ্ট করা হয়েছে 4 days আগে

মো.তাসলিম উদ্দিন সরাইল( ব্রাহ্মণবাড়িয়া)

ব্রাহ্মণবাড়িয়া সরাইলে আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখতে ও রাস্তার পানি নিষ্কাশনের সুব্যবস্থায় এলাকার মানুষের আসা যাওয়া করতে জনস্বার্থে প্রশংসনীয় উদ্যোগ গ্রহন করেছেন সরাইল থানার অফিসার ইনচার্জ( ওসি) মো. আসলাম হোসেন।
সরাইল উপজেলার কালিকচ্ছ -নোয়াগাঁও ইউনিয়নের রাস্তার দু’পাশে দোকান পাট তৈরী হওয়ার ফলে বৃষ্টির পানি নিষ্কাশনের ড্রেইন না থাকায় রাস্তায় বৃষ্টি হলে পানি জমে জলাবদ্ধতা সৃষ্টি হয়। চলাফেরা করতে দূর্ভোগে পড়ে এলাকাবাসী।
স্থানীয় সূত্রে জানা যায়, নোয়াগাঁও ইউনিয়ন গ্রামবাসীদের নোয়াগাঁও হতে কালিকচ্ছ বাজারে আসা- যাওয়া করতে পানি জমে থাকায় অসুবিধা হয়। নোয়াগাঁও ইউনিয়নের লোকজন অভিযোগ জানিয়ে কোন প্রতিকার না পেয়ে এদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। এমন অবস্থায় গতকাল সোমবার দুপুরে সরাইল থানা অফিসার ইনচার্জ( ওসি) মো. আসলাম হোসেন সরেজমিনে ঘটনাস্থল পরিদর্শন করেন, এ সময় উপস্থিত এলাকার জনপ্রতিনিধি দোকান মালিকদেরসহ নিয়ে জলবদ্ধতা নিরসনে ও আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার নিমিত্তে সংশ্লিষ্টদের সাথে কথা বলেন, যাদের কারণে জলবদ্ধতা তৈরী হয়েছে তারা পানি নিস্কাশনের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করেন। জলাবদ্ধতা নিষ্কাশনে ও আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে সরাইল থানা পুলিশের প্রশংসনীয় উদ্যোগকে স্বাগত জানিয়েছেন ভুক্তভোগী এলাকাবাসী।
এই ব্যাপারে সরাইল থানার অফিসার ইনচার্জ( ওসি) মো. আসলাম হোসেন বলেন, বৃষ্টি হলে রাস্তায় পানি জমে থাকার কারণে নোয়াগাঁও এলাকার লোকজন কালিকচ্ছ বাজারে আসা যাওয়া করতে অসুবিধা হয়। এ নিয়ে দোকানদার ও এলাকাবাসীর মধ্যে উত্তেজনা ছিল। আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে ঘটনাস্থলে গিয়ে, আপাতত পানি নিষ্কাশনের ব্যবস্থা হয়েছে। ওসি বলেন, সমস্যার স্থায়ী সমাধান করতে হলে এ রাস্তার পাশে জনস্বার্থে পানি নিষ্কাশনের ড্রেইন নির্মাণের প্রয়োজন। ওসি মো. আসলাম হোসেন এলাকার শান্তি রক্ষায়, আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য সকলকে যার যার অবস্থান থেকে সঠিক ভুমিকা গ্রহনের জন্য আহবান জানান।

মন্তব্য লিখুন

আরও খবর