সরাইল থানায় মেশিনগান পোস্ট বসানো হয়েছে

প্রকাশিত: ৫:০৯ অপরাহ্ণ , ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার , পোষ্ট করা হয়েছে 4 weeks আগে

মো. তাসলিম উদ্দিন সরাইল( ব্রাহ্মণবাড়িয়া)

ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল থানায় লাইট মেশিনগান (এলএমজি) পোস্ট বসানো হয়েছে।সেই সঙ্গে ঝুঁকি বিবেচনায় সরাইল থানায় ৫ থেকে ৬ জন সদস্য মোতায়েন করা হয়েছে।হামলাসহ যে কোনো ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে এ ব্যবস্থা নেওয়া হয়েছে।পুলিশ সদর দপ্তরের নির্দেশনায় বুধবার রাত থেকে নিরাপত্তাব্যবস্থা জোরদার করার কথা জানিয়েছেন পুলিশ কর্মকর্তারা।সোমবার ১২ এপ্রিল বিকেলে সরাইল থানায় গিয়ে দেখা যায়, সরাইল থানার প্রবেশ দ্বারের পাশে ভবনের সামনে পুলিশের একটি ‘লাইট মেশিনগান’ (এলএমজি) পোস্ট দেখা গেছে। সেখানে দায়িত্বরত এক পুলিশ সদস্য এলএমজি তাক করে বসে আছেন।এ ছাড়া অতিরিক্ত ৬ পুলিশ সদস্য থানায় মোতায়েন করা হয়েছে।ঝুঁকি বিবেচনা করে কিছু থানার ছাদে ও সামনের ফাঁকা স্থানে এ ধরনের পোস্ট দেখা যায়।
সরাইল থানা অফিসার ইনচার্জ এ এম এম নাজমুল আহমেদ বলেন,থানায় নিরাপত্তাব্যবস্থা জোরদার করা হয়েছে।অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি মোকাবিলায় স্থাপনায় এলএমজি পোস্ট বসানো হয়েছে।
তিনি বলেন,কেউ অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটানোর চেষ্টা করলে কঠোর হাতে তা দমন করা হবে।কোনো দুষ্কৃতকারী কোনো ধরনের হামলা চালানোর চেষ্টা করে আর পার পাবে না।প্রয়োজনীয় সব ধরনের নিরাপত্তা জোরদার করা হয়েছে বলে জানান ওসি নাজমুল আহমেদ।

মন্তব্য লিখুন

আরও খবর