সরাইলে হেফাজত ইসলামের ডাকে শান্তিপূর্ণ হরতাল পালিত হয়েছে

প্রকাশিত: ৭:১৬ অপরাহ্ণ , ২৮ মার্চ ২০২১, রবিবার , পোষ্ট করা হয়েছে 3 weeks আগে
সরাইলে হেফাজত ইসলামের ডাকে শান্তিপূর্ণ হরতাল পালিত হয়েছে

মো.তাসলিম উদ্দিন সরাইল( ব্রাহ্মণবাড়িয়া)

হেফাজতে ইসলামের ডাকে ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইলে চলছে শান্তিপূর্ণ হরতাল। হেফাজত কর্মীরা বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কে অ’বরোধ ও বি’ক্ষো’ভ মিছিল করছে।মোদিবি’রোধী বি’ক্ষো’ভে বায়তুল মুকাররমে মুসল্লিদের ও’পর পু’লিশের গু’লিবর্ষণ, ব্রাহ্মণবাড়িয়া ও চট্টগ্রামসহ বিভিন্ন স্থানে গু’লি করে মোদিবি’রোধী আন্দোলনকারীদের হ’ত্যার প্র’তিবাদের রোববার সারা দেশে হরতালের ঘোষণা দেয় হেফাজতে ইসলাম।
কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সরাইলে সকাল-সন্ধ্যা হরতাল পালিত হচ্ছে।সকাল থেকেই দূরপাল্লাসহ সকল যান চলাচল বন্ধ রয়েছে।এমনকি শহরের প্রধান প্রধান সড়কে দুপুরের পর রিকশা চলাচল করতে দেখা যায়।
সকাল থেকে হরতালের সমর্থনে খণ্ড খণ্ড মিছিল ও সমাবেশ করছে হেফাজত কর্মী, মাদরাসার ছাত্র ও আলেম-ওলামাসহ সাধারণ তাওহীদী জনতা।এছাড়া জে’লার ঢাকা-সিলেট মহাসড়কের বিশ্বরোড এবং আশুগঞ্জে মহাসড়ক অ’বরোধ করে বি’ক্ষো’ভ ও পিকেটিংগের খবর পাওয়া গেছে। বিশ্ব রোড় সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্পটে পু’লিশ, র্যাব, বিজিবিসহ আইন-শৃঙ্খলা বাহিনী টহল দিলেও এখন পর্যন্ত কোনো অপ্রীতিকর ঘ’টনার খবর পাওয়া যায়নি।
সরাইল হরতালের প্রতিক্রিয়া জানতে চাইলে উচালিয়া পাড়ার মাদ্রাসার প্রিন্সিপাল মাও. মো. জহিরুল ইসলাম এ প্রতিনিধিকে বলেন, হেফাজত ইসলামের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সরাইলে সকাল-সন্ধ্যা হরতাল শান্তিপূর্ণ ভাবে চলছে। সরাইল এখন পযর্ন্ত কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি বলে তিনি জানান।

মন্তব্য লিখুন

আরও খবর