সরাইলে শোলাকান্দি ব্রিজের নিচে তরুণের লাশ উদ্ধার

প্রকাশিত: ৮:৪২ অপরাহ্ণ , ৯ জুন ২০২১, বুধবার , পোষ্ট করা হয়েছে 3 days আগে

মো. তাসলিম উদ্দিন সরাইল( ব্রাহ্মণবাড়িয়া)

ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলার অরুয়াইল ইউনিয়নের শোলাকান্দি ব্রিজের নিচ থেকে এক তরুণের লাশ উদ্ধার করেছে সরাইল থানা পুলিশ।
বুধবার (৯ জুন) সকালে উপজেলার অরুয়াইল – চাতল পাড় সড়কের শোলকান্দি ব্রিজের নিচ থেকে সুমন মিয়া (২২) নামের এক তরুণের মরদেহ উদ্ধার করে পুলিশ।
জানাযায়, সুমন মিয়া সরাইল উপজেলার অরুয়াইল ইউনিয়নের ধামাউড়া গ্রামের নাসির মিয়ার ছেলে।
সকালে স্থানীয় ব্রিজের নিচে সুমনের মরদেহ পড়ে থাকতে দেখেন। স্থানীয়রা খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানাযায়,সুমন মাদকাসক্ত ছিলেন। তিনি জুতায় লাগানোর আঠা ড্যান্ডি নেশা হিসেবে গ্রহণ করতেন। নেশার টাকার জন্য বাবা-মায়ের ওপর প্রায় সময় নির্যাতন চালাতেন। সুমনের নির্যাতনে অতিষ্ঠ হয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদে প্রতিকার চেয়ে লিখিত আবেদনও করেন তার বাবা নাসির মিয়া।মরদেহের পাশে জুতা লাগানোর আঠার কৌটা পাওয়া গেছে। প্রাথমিক অবস্থায় ধারণা করা হচ্ছে, ড্যান্ডি সেবনে তার মৃত্যু হয়েছে বলে জানা যায়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসলাম হোসেন বলেন, সুমন তার বাবা-মায়ের ওপর প্রায় সময় নির্যাতন চালাতেন। সুমনের নির্যাতনে অতিষ্ঠ হয়ে লিখিত আবেদন করলে, সুমন ঢাকা চলে যায়,কিছু দিন হয় এলাকায় সে আসে।
তিনি বলেন,পুলিশ খবর পেয়ে আজ ব্রিজের নিচে সুমনের মরদেহ উদ্ধার করে, ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলা প্রক্রিয়া চলছে।