সরাইলে লকডাউনের ১ম দিন , অর্থ জরিমানা

প্রকাশিত: ১০:১৪ অপরাহ্ণ , ১ জুলাই ২০২১, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 4 weeks আগে

মো.তাসলিম উদ্দিন সরাইল( ব্রাহ্মণবাড়িয়া)

ব্রাহ্মণবাড়িয়া সরাইলে চলমান লকডাউনের প্রথম দিন কঠোরভার পালিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ৬টায় থেকে উপজেলার সর্বত্র উপজেলা প্রশাসনওআইন শৃঙ্খলা বাহিনীর উপস্থিতিওকঠোরতার কারণে মানুষজন ঘর থেকে বেরোতে পারেনি। গুরুত্বপূর্ণ স্থানে আইন প্রয়োগকারীর সদস্যদের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে। পুলিশের পাশাপাশি আনসার ভিডিপি ও গ্রাম পুলিশকে মাঠে দেখা গেছে।দোকানপাট,অফিস, বন্ধ ছিল। নির্দিষ্ট যানবাহন ছাড়া অন্য কোন যানবাহন চলাচল করেনি।
বৃহষ্পতিবার (০১ জুলাই) বেলা পৌনে ২ টা থেকে ‍গুড়ি গুড়ি বৃষ্টিপাত শুরু হয় সরাইলে। ‍এর কিছুসময় পরে মুষলধারে বৃষ্টিপাত শুরু হয়। বেলা সাড়ে ৩ টা পর্যন্ত মৃষলধারে বৃষ্টিপাত হয়। ‍
এছাড়া বৃষ্টি শুরুর পর প্রয়োজনে ও অপ্রয়োজনে ঘর থেকে বের হওয়া মানুষগুলোকেও সড়কে দেখা যায়নি।
তবে সকাল থেকে থেমে থেমে বৃষ্টি হওয়ায় এমনিতে মানুষ ঘর থেকে বের হতে পারেনি। সরাইল উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. আরিফুল হক মৃদুল এর নেতৃত্বে বিভিন্ন জায়গায় টহল দিতে দেখা গেছে। সরাইল বাজারে উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফুল হক মৃদুল সরকারি আদেশ অমান্য করায় দোকানি, গাছ কাঠায় একজনকে অর্থদন্ড প্রদান করে।
সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আসলাম হোসেন বলেন,পুলিশের পক্ষ থেকে দুইটি চেকপোষ্ট বসানো, মোবাইল টিম মাধ্যমে অভিযান চালানো হচ্ছে।

মন্তব্য লিখুন

আরও খবর