সরাইলে রাস্তার মাঝখানে নতুন বিদ্যুতের খুঁটি দেখে অবাক ?

প্রকাশিত: ৫:১২ অপরাহ্ণ , ১৬ মার্চ ২০২০, সোমবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

মোঃ তাসলিম উদ্দিন সরাইল প্রতিনিধিঃ রাস্তার মাঝখানে নতুন বিদ্যুতের খুঁটি দেখে অবাক ?ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উচালিয়া পাড়ার মোড়ে’র চৌরাস্তায় উপজেলার প্রবেশ পথে নতুন বিদ্যুতিক খুঁটি জনচলাচলের দুর্ভোগ ও বড় ধরনের দুর্ঘটনা হতে পারে বলে অভিযোগ উঠেছে।

জানাযায়, উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের সার্বিক তত্ত্বাবধানে উচালিয়া পাড়া- সরাইল বাজার
বাইপাস সড়কটি ব্যবসায়ীদের উদ্যোগে প্রায় পাচঁ বছর আগে নির্মাণ করেন,তৎকালীন উপজেলা নির্বাহি অফিসার মোহাম্মদ এমরান হোসেন।
(১৫ মার্চ )রোববার রাত এগারোটার সরেজমিনে রাস্তার মাঝে নতুন বিদ্যুতের খুটিঁ দেখা যায়।
সিএনজি চালকও পথচারীরা এ প্রতিনিধিকে বলেন, সরাইল- নাসিরনগর আঞ্চলিক সড়কে প্রতিনিয়ত যানজট নিরসনে ঐ সময় বাইপাস সড়ক নির্মাণ করা হয়। আজ দেখে অবাক হলাম রাস্তার মাঝখানে বিদ্যুতের খুঁটি।এ যেন আলোর পথে বাধা,এলাকাবাসী ও গাড়ি চালকরা এ প্রতিনিধির মাধ্যমে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেন।
সরাইল উপজেলা যুবলীগের সভাপতি এডভোকেট আশরাফ উদ্দিন মন্তু বলেন,অবাক হলাম সরাইল বিদ্যুৎ অফিসের কান্ড দেখে। রাস্তার মাঝে খুঁটি থাকলে সরানো হয় আর সরাইল উচালিয়া পাড়া মোড়ে রাস্তার মাঝামাঝি খুঁটি বসানোর কারণ কি? অবিলম্বে এই খুটি সরানোর জন্য যথাযথ কর্তৃপক্ষের দৃষ্টি কামনা করেন।
সরাইল উপজেলা বিদ্যুৎ বিভাগের প্রকৌশলী মোঃ নেওয়াজ আহমেদ খানের সঙ্গে কথা হলে তিনি এ প্রতিনিধিকে জানান, অতিদ্রুত সময়ে রাস্তার মাঝখানে বিদ্যুতের খুঁটি সরানো হবে।

মন্তব্য লিখুন

আরও খবর