সরাইলে ভ্রাম্যমান খাদ্য সামগ্রী বিক্রয় উদ্বোধন

প্রকাশিত: ৬:৩০ অপরাহ্ণ , ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার , পোষ্ট করা হয়েছে 4 weeks আগে

মো. তাসলিম উদ্দিন সরাইল( ব্রাহ্মণবাড়িয়া)

ব্রাহ্মণবাড়িয়া সরাইলেত ভ্রাম্যমান খাদ্য সামগ্রী বিক্রয় উদ্বোধন। সরাইল উপজেলাতে মহামারী করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ রোধে জনস্বার্থে ভ্রাম্যমান নিত্য প্রয়োজনীয় মালামাল সামগ্রী বিক্রয়ের উদ্বোধন। মঙ্গলবার (১৩ এপ্রিল ) উপজেলা সদর ইউনিয়ন পরিষদ চত্বর থেকে দুধ, ডিম, মাংসসহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী ভ্রাম্যমান বিক্রয় কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফুল হক মৃদুল।
উপজেলা প্রশাসন ও প্রাণি সম্পদ বিভাগের সার্বিক ব্যবস্থাপনায় উদ্বোধনকালে ইউএনও বলেন, মহামারী করোনা ভাইরাস এর দ্বিতীয় ঢেউয়ে যখন জনজীবন স্থবির হয়ে পড়েছে। ঠিক তখনই সাধারণ মানুষ যাতে সহজে নায্যমূল্যে মানসম্মত পুষ্টিকর এসব খাদ্যসামগ্রী পায় সে জন্য ভ্রাম্যমান নিত্য প্রয়োজনীয় মালামাল বিক্রয় কার্যক্রম পরিচালনার ব্যবস্থা করা হয়েছে।
ভবিষ্যতে এ কার্যক্রম অব্যাহত রেখে মানুষের চাহিদা অনুযায়ী নতুন নতুন আরও বিভিন্ন খাদ্য সামগ্রী বিক্রির ব্যবস্থা করা হবে। এসময় তিনি সকলকে মাক্স পরিধান ও সামাজিক দূরত্ব বজায় রেখে সরকারি নির্দেশনা মেনে চলার আহবান জানান। উদ্বোধনকালে উপস্থিত ছিলেন. সরাইল উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ড,মো.জাহাঙ্গীর আলম। উপজেলা ভেটেরিনারি সার্জন ডা. মো. ইমরান ভুইয়া. অরুয়াই ইউপি চেয়ারম্যান মো. মোশাররফ হোসেন, সরাইল উপজেলা রিপোর্টার্স ইউনিটি সাধারণ সম্পাদক মো. তাসলিম উদ্দিন, মো. অবায়দুল্লাহসহ বিভিন্ন অফিসের কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

মন্তব্য লিখুন

আরও খবর