সরাইলে তিন কেজিগাঁজা সহ তিন জন পাচারকারী গ্রেফতার

প্রকাশিত: ৩:৪২ অপরাহ্ণ , ২৭ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

মোঃ তাসলিম উদ্দিন সরাইল প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়া সরাইলে তিন কেজি গাঁজাসহ তিনজন পাচারকারীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার সকাল সাড়ে দশটার দিকে সরাইলের ঢাকা- সিলেট মহাসড়ক থেকে পুলিশ তাদেরকে গাঁজাসহ গ্রেফতার করে।

থানা সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে সরাইল থানার অফিসার ইনচার্জ মোঃ সাহাদাত হোসেন টিটো’র নেতৃত্বে এস আই আনোয়ার হোসেন, এ এস আই আলা উদ্দিনসহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ঢাকা-সিলেট মহাসড়কের কুট্টাপাড়া উচ্চ বিদ্যালয়ের গেইট এর পশ্চিম পার্শ্বের রাস্তা হইতে মাদক পাচারকারী আসামী মোঃ রাকিব হাসেন(২২), পিতা- আশাদুল হক, রবিউল হক(হৃদয়) কাইল্লা, পিতা-মোঃ আব্দুল আজিজ, অপরজন মোঃ আব্দুল্লা(১৯), পিতা-মালেক মিয়া, সর্বসাং -আলীনগর (কাদিরহাটি), থানা-মাধবপুর, জেলা-হবিগঞ্জের বলেজানা গেছে।

গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে সরাইল অফিসার ইনর্চাজ মোঃ সাহাদাত হোসেন টিটো এ প্রতিনিধিকে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ঘোষিত পুলিশ সুপার মহোদয়ের দিকনির্দেশনায় চলমান মাদক বিরোধী অভিযান পরিচালনা করে তিন কেজি গাঁজাসহ তিন মাদক গ্রেফতার করে তাদের বিরুদ্ধে সরাইল থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা হয়েছে। আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

মন্তব্য লিখুন

আরও খবর