সরাইলে জাতীয় শোক দিবসে তিন হাজার কোরআন খতম

প্রকাশিত: ১০:০৭ অপরাহ্ণ , ১৫ আগস্ট ২০২১, রবিবার , পোষ্ট করা হয়েছে 1 month আগে

মো. তাসলিম উদ্দিন সরাইল( ব্রাহ্মণবাড়িয়া)

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে ১৯৭৫ সালের ১৫ আগস্ট শাহাদাতবরণকারী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পরিবারের সদস্যদের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় সরাইলে তিন হাজার পবিত্র কোরআন শরীফ খতম দেয়া হয়েছে।
জাতীয় শোক দিবস উপলক্ষে আজ বিকালে সরাইল উপজেলার বিভিন্ন মাদ্রাসার শিক্ষকও উলামায়ে কেরামদের উদ্যোগে এই কোরআন খতমের আয়োজন করা হয়।রোববার বাদ আসর সরাইল উচালিয়াপাড়া জামিয়া ইসলামিয়া দারুল কোরআন মাদ্রাসা ও এতিম খানায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। এতে মাদরাসার প্রিন্সিপাল মাওলানা মো, জুহিরুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, সরাইল উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফুল হক মূদুল, সরাইল উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো. আবুল কালাম আজাদ, এ সময় উপস্থিত ছিলেন, হাফেজ আব্দুস সাত্তার, কুট্রাপাড়া মাদ্রাসার শিক্ষক মাওলানা জুবায়ের আহমদ, বছিউড়া মাদ্রাসার শিক্ষক মাওলানা জহিরুল ইসলাম, সৈয়দ টুলা মাদ্রাসার শিক্ষক মাওলানা মোরশেদ চৌধুরী, আওয়ামীলীগ নেতা মো. মাহফুজ আলী, সরাইল উপজেলা রিপোর্টার্স ইউনিটি সাধারণ সম্পাদক মো. তাসলিম উদ্দিনসহ আরও অনেক ওলামায়ে কেরাম
উপস্থিত ছিলেন,কোরআন খতমে মাদ্রাসার ছাত্র-শিক্ষকরা অংশ নেন। বঙ্গবন্ধুসহ ১৫ আগস্ট শহীদদের রুহের মাগফিরাত কামনা করে অএ মাদ্রাসার প্রিন্সিপাল বর্তমান করোনাভাইরাস থেকে মুক্তি এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করে দোয়া করেন।