পীর গাউছ কুতুব অলী আওলিয়ারা পবিত্র,তাদের মাজার পবিত্র স্হানে গান-বাজনা করা যায় না'জিকির ওয়াজ করা যায়

সরাইলে গাঁজা-জুয়া খেলা কোথাও করতে পারিনি ,আইন-শৃঙ্খলা বাহিনী এ ধরনের অসামাজিক কর্মকাণ্ড শক্ত হাতে দমন করেছে বললেন, সরাইল থানা ওসি সাহাদাত

প্রকাশিত: ১১:১৭ অপরাহ্ণ , ৬ মার্চ ২০২০, শুক্রবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

মোঃ তাসলিম উদ্দিন সরাইল প্রতিনিধিঃ সরাইল থানা অফিসার ইনচার্জ মোঃ সাহাদাত হোসেন টিটো বলেছেন,সরাইলে গাঁজা-জুয়া গান-বাজনা কোথাও করতে পারিনি,উঠতি যুবক ও শিক্ষার্থীদেরকে গাঁজা জুয়া খেলা গান-বাজনা থেকে বিরত রাখতে পেরেছি, আইন-শৃঙ্খলা বাহিনী এ ধরনের অসামাজিক কর্মকাণ্ড শক্ত হাতে দমন করেছেন।পীর গাউস কুতুব অলি আউলিয়ারা পবিত্র,অনাদের’কে আমরা সম্মান করতে হবে। এসব পবিত্র স্হানে ওরশের নামে গান-বাজনা করে জুয়া-গাঁজার আসর দিয়ে পবিত্র স্হান গুলোকে অপবিত্র করবেনা, এসব করলে এলাকায় বেড়ে যায় দাঙ্গা ফাসাদ, মাদক জুয়া খেলা উঠতি যুবকদেরকে ধ্বংস করে দিচ্ছে। ভবিষ্যৎ প্রজন্মকে রক্ষা করতে হলে, আমরাপ্রতা নামে কুসংস্কার ও মাদক জুয়া, দাঙ্গার বিরুদ্ধে প্রতিবাদ শুরু করতে হবে।আইন- শৃঙ্খলা বাহিনী আপনাদের পাশে সর্বদায় থাকবে।

শুক্রবার (৬ মার্চ) সরাইল উপজেলার শাহজাদাপুর ইউনিয়নের দেওড়া গাউছিয়া সুন্নীয়া হাফিজিয়া মাদ্রাসার মসজিদে জুম্মা নামাজের আগে ছয় জন হাফেজ শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণের সময় এ কথাগুলো বললেন, সরাইল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সাহাদাত হোসেন টিটো। উক্ত সময় দেওড়া গাউছিয়া সুন্নীয়া হাফিজিয়া মাদ্রাসার পক্ষে কমিটির সভাপতি ও ঈমাম সাহেব ওসি সাহাদাত হোসেনকে ক্রেস্ট প্রদান করেন।সরাইল অফিসার ইনচার্জ মোঃ সাহাদাত হোসেন টিটো মুসল্লিদের উদ্দেশ্য করে বলেন,আমরা রাসুলের উম্মত,রাসুল (সাঃ)’কে যারা অনুসরণ করবে তারা দাঙ্গা ফ্যাসাদ,ঝগড়াঝাটি করবে ও না উৎসাহ দিবে না। দাঙ্গা ফ্যাসাদ ঝগড়াঝাঁটি করা ও উৎসাহ দেওয়া হল শয়তানের কাজ,এথেকে আল্লাহ আমাদের সকলকে হেফাজত করুক।

এ সময় তিনি আরও বলেন, আপনারা জানেন,ওরশের নামে গান-বাজনা গাঁজা জুয়া খেলা সম্পূর্ণ ভাবে নিষিদ্ধ করা হয়েছে, তিনি হুশিয়ারী করে বলেন সরাইলেএ ধরনের কর্মকাণ্ড চলতে দেওয়া হবে না। গুম-খুন-সন্ত্রাস- দাঙ্গা-হাঙ্গামা, মাদক, জুয়া ও প্রতিরোধ করতে ধর্মপ্রাণ মুসলমান গনকে একযোগে পুলিশের সাথে কাজ করার আহ্বান জানান সরাইল থানা অফিসার ইনচার্জ মোঃ সাহাদাত হোসেন টিটো।

মন্তব্য লিখুন