সরাইলে করোনা ভাইরাস সচেতনতায় রাস্থায় ইউএনও

প্রকাশিত: ১০:৪১ পূর্বাহ্ণ , ৩ এপ্রিল ২০২০, শুক্রবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে
গনসচেতনতামূলক প্রচারনা করেছেন সরাইল উপজেলা প্রশাসন!

মোঃ তাসলিম উদ্দিন সরাইল প্রতিনিধিঃ সরাইলে
করোনা ভাইরাস প্রতিরোধে মাইকিং এর পাশাপাশি গনসচেতনতামূলক প্রচারনা করেছেন সরাইল উপজেলা প্রশাসন। বৃহস্পতিবার (২এপ্রিল) সকাল ১১ টা থেকে দুপুর প্রর্যন্ত উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা নির্বাহী অফিসার এ এস এম মোসা, উপজেলা সহকারী কমিশনার ভূমি (এসিল্যান্ড) ফারজানা প্রিয়াঙ্কা ও এ এসপি সরাইল সার্কেল মোঃ মাসুদ রানা সহ পুলিশের এক টিম নিয়ে প্রচারনা শুরু করেন।

করোনা ভাইরাস থেকে জনগনকে মুক্ত থাকার জন্য উপজেলার বিভিন্ন গুরত্ব পূর্ন স্থানে ও সরাইল বাজারে প্রচারনা চালান। নির্বাহী অফিসার দাঁড়িয়ে তিনি নিজেই হাটের বিভিন্ন শ্রেনী পেশার মানুষের মধ্যে করোনা ভাইরাস প্রতিরোধ বিষয়ে প্রচারপত্র বিতরন করেন। হাট বাজার ছাড়াও উপজেলা প্রশাসনের নির্দেশে উপজেলার ৯টি ইউনিয়ন মাইকিং এর পাশাপাশি প্রচারপত্র গুলো বিতরন করা হচ্ছে বলে ইউএনও এ এস এম মোসা
জানান। জনগন সচেতন হলে আমাদের এলাকায় করোনা ভাইস আক্রমন করতে পারবেনা।

তিনি বলেন, করোনা ভাইরাস মোকাবিলার জন্য জনগনকে সচেতন করে তুলতে হবে। তিনি হাট বাজারগামী জনগনের উদ্দেশ্যে বলেন, করোনা ভাইরাস একটি মারাক্ত ব্যাধী। এই ব্যাধী থেকে আমাদের সকলতে মুক্ত থাকতে হবে। করোনা ভাইরাস থেকে মুক্তির জন্য সরকার সব ধরনের ব্যবস্থা গ্রহন করেছেন। করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার পূর্বেই আমরা সবাই মিলে এর প্রতিরোধ গড়ি তুলি। তিনি করোনা ভাইরাসের হার থেকে রক্ষার জন্য শিক্ষক, ইমাম, সচেতন মানুষ সহ সকলের সহযোগীতা কামনা করেছেন।