সরাইলে করোনা বিশেষজ্ঞ শ্রাবণ গ্রেফতার

প্রকাশিত: ২:৪২ পূর্বাহ্ণ , ২৮ মার্চ ২০২০, শনিবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

মোঃ তাসলিম উদ্দিন সরাইল প্রতিনিধিঃ প্রাণঘাতী করোনাভাইরাস থেকে বাংলাদেশকে মুক্ত করার জন্য ২৫ হাজার কোটি টাকা চেয়ে ভিডিও বার্তা দেয়া ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার করোনা বিশেষজ্ঞ শ্রবণকে গ্রেফতার করেছে পুলিশ।

উপজেলার নোয়াগাঁ ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের আশিক মিয়ার ছেলে খালেদ বিন শ্রাবণকে শুক্রবার রাত ১১টার দিকে নোয়াগাঁও গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে সরাইল পুলিশ।

দুদিন আগে ফেসবুকে শ্রাবণের একটি ভিডিও বার্তা ভাইরাল হয়। সেই ভিডিওতে শ্রাবণ নিজেকে বিজ্ঞান বিভাগের ছাত্র দাবি করে বলেন, তিনি গবেষণায় পেয়েছেন; কীভাবে বাংলাদেশকে করোনাভাইরাস থেকে মুক্ত করতে পারবেন। শুধু বাংলাদেশ নয়, গোটা বিশ্বকে তিনি করোনাভাইরাস থেকে মুক্ত করতে পারবেন।ভিডিও বার্তায় বাংলাদেশকে করোনাভাইরাস থেকে মুক্ত করার বিনিময়ে ২৫ হাজার কোটি টাকা এবং বিশ্বকে মুক্ত করার জন্য এক লাখ কোটি টাকা দাবি করেন শ্রাবণ। এটিকে ‘ডিল’ উল্লেখ করে যোগাযোগ করার জন্য নিজের মুঠোফোন নম্বরও দেন তিনি।

শ্রাবণের এই ভিডিও ভাইরাল হয় ফেসবুকের বিভিন্ন গ্রুপে। অনেকেই তাকে গ্রেফতার করার দাবি জানান পুলিশের কাছে। এর প্রেক্ষিতে শুক্রবার রাতে শ্রাবণের বাড়িতে অভিযান চালিয়ে সরাইল থানা পুলিশ তাকে আটক করে। সরাইল থানা অফিসার ইনচার্জ মোঃ সাহাদাত হোসেন টিটো গ্রেফতারের কথা স্বীকার করে এ প্রতিনিধিকে বলেন,পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে করোনা ভাইরাস নিয়ে ফেসবুকে গুজব ছড়ানোর কথা স্বীকার করেছে।তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য লিখুন

আরও খবর