সরাইলে আইন-শৃঙ্খলা কমিটির প্রথম ভার্চুয়াল সভা

প্রকাশিত: ৩:৩০ অপরাহ্ণ , ৩০ মে ২০২১, রবিবার , পোষ্ট করা হয়েছে 2 weeks আগে

মো. তাসলিম উদ্দিন সরাইল( ব্রাহ্মণবাড়িয়া)

ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা ভার্চুয়ালে অনুষ্ঠিত হয়েছে।
রোববার (৩০মে) সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা নিবার্হী অফিসার মো. আরিফুল হক মৃদুল এর সভাপতিত্বে সভায় ভার্চুয়ালে যুক্ত হয়ে বক্তব্য রাখেন- আইন শৃংখলা কমিটির উপদেষ্টা ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিক উদ্দিন ঠাকুর।সভায় সহকারী কমিশনার (ভূমি) ফারজানা প্রিয়াঙ্কা, সরাইল পরিবার পরিকল্পনা বিভাগের কর্মকর্তা ডা. মো. নোমান মিয়া,
সরাইল থানার অফিসার্স ইনর্চাজ (ওসি) মো. আসলাম হোসেনসহ আইনশৃংখলা কমিটির সসদ্যগণ বক্তব্য রাখেন।
ভার্চুয়ালে যুক্ত হন, সরাইল সদর ইউপি চেয়ারম্যান আব্দুল জব্বার, চুন্টা ইউপি চেয়ারম্যান শেখ মো. হাবিবুর রহমান, সরাইল উপজেলা রিপোর্টার্স ইউনিটি সাধারণ সম্পাদক মো. তাসলিম উদ্দিন।
সভায় বক্তারা বৈশ্বিক করোনা মহামারি চরম আকার ধারণ করায় সরকার লকডাউন বাস্তবায়নে উপজেলা প্রশাসন ও থানা পুলিশ কাজ করে যাচ্ছেন। আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রনের পাশাপাশি সরকারি খাস জমি অবৈধ দখল-উচ্ছেদ, মাদক-জুয়া, যানজট,চুরি-ডাকাতি, দাঙ্গা বিষয়সহ আইনশৃংখলা বিষয়ক বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে গুরুত্বারোপ করেন।
উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিক উদ্দিন ঠাকুর বলেন, সরাইলে মাদকের প্রভাব বিস্তার করেছে। বিশেষ করে সরাইল সদর কালিকচ্ছ ও শাহবাজপুর ইউনিয়ন এ তিন এলাকায় প্রভাব বেড়েছে। চেয়ারম্যান মো. রফিক উদ্দিন ঠাকুর বলেন,সরকার দেশের জানমালের নিরাপত্তা নিশ্চিতে বদ্ধপরিকর। তাই অপরাধও মাদক প্রবণতা বন্ধে ও আইনশৃঙ্খলা উন্নয়নের পাশাপাশি পুলিশকে ভূমিকা রাখতে হবে এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।
এর পরেই উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিক উদ্দিন ঠাকুর এর সভাপতিত্বে ও উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফুল হক মৃদুলে’র সঞ্চালনায় উপজেলা সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

মন্তব্য লিখুন

আরও খবর