সরাইলে অস্ত্র উদ্ধার

প্রকাশিত: ৬:০২ অপরাহ্ণ , ২৩ জুন ২০২০, মঙ্গলবার , পোষ্ট করা হয়েছে 6 months আগে

মোঃ তাসলিম উদ্দিন সরাইল প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলের শাহবাজপুর মাজারের পাশে মাটির নীচ থেকে অস্ত্র উদ্ধার করেছে থানা পুলিশ। মঙ্গলবার(২৩জুন) দুপুর একটায় উপজেলার শাহবাজপুর ইউনিয়নের আমিনপাড়া শাহ সুফি করিম মাজারের পিছনে মাটির নিচ থেকে পলিথিন মোড়ানো অস্ত্র উদ্ধার করেন সরাইল থানা পুলিশ।

থানা সূত্রে জানা যায়, উপজেলার শাহবাজপুর ইউনিয়নের শাহবাজপুর আমিনপাড়া শাহ সুফি করিম এর মাজারের পিছনে উত্তর পশ্চিম পার্শ্বে শ্রমিকরা কড়ই গাছ কাটার সময় কড়ই গাছের গোড়ার মাটি সরানোর একপর্যায়ে মাটির নিচে পলিথিন দ্বারা প্যাঁচানো পুতে রাখা অবস্থায় পুরাতন মরিচা ধরা অস্ত্র দেখতে পেয়ে বিষয়টি তারা স্থানীয় চেয়ারম্যানকে অবহিত করেন।

সকাল সাড়ে ১১টায় শাহবাজপুর ইউপি চেয়ারম্যান রাজিব আহমেদ রাজ্জী থানায় সংবাদ দিলে সরাইল থানার অফিসার ইনচার্জ এ, এম,এম নাজমুল আহমেদ এর নেতৃত্বে এসআই গৌতম চন্দ্র দে ও এসআই মোঃ মিজানুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে থেকে ম্যাগাজিনসহ একটি পুরাতন লোহার মরিচা ধরা প্লাস্টিকের বাটযুক্ত এসএমসি(সাব মেশিন কারবাইন),একটি পুরাতন লোহার বাট বিহীন মরিচা ধরা পাইপ গান ও একটি পুরাতন প্লাস্টিক উদ্ধার করে।এ ব্যাপারে সরাইল থানা অফিসার ইনচার্জ এ,এম এম নাজমুল আহমেদ বলেন, উপজেলার শাহবাজপুর থেকে উদ্ধারকৃত অস্ত্র থানার হেফাজতে রয়েছে।

মন্তব্য লিখুন

আরও খবর