সরাইলের আইন-শৃঙ্খলা উন্নয়নে নিরলসভাবে কাজ করেছেন, ওসি সাহাদাত

প্রকাশিত: ১১:৩৪ অপরাহ্ণ , ১৯ ফেব্রুয়ারি ২০২০, বুধবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

মোঃ তাসলিম উদ্দিন সরাইল প্রতিনিধি: সমাজে এখনও কিছু আদর্শবান মানুষ আছেন,যারা নীরবে – নিভৃতে দেশ ও জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছেন। রাখছেন বিশেষ অবদান, তাদেরই একজন গরীব, নিরহ মানুষের প্রকৃত বন্ধু, আলোকিত শান্তির সরাইল গড়ার কারিগর সরাইল থানা অফিসার ইনচার্জ মোঃ সাহাদাত হোসেন টিটো। একজন মানুষ নিষ্টার সঙ্গে জীবন পরিচালনা করে অনেক দুর এগিয়ে যেতে পারেন ওসি সাহাদাত হোসেন তা দেখিয়ে দিয়েছেন। ব্যক্তি আচরণ আর সততার মধ্যে দিয়ে অতি অল্প সময়ে তিনি সরাইল উপজেলাবাসীর মন জয় করেছেন।

আজকে এই অবস্থানে আসার জন্য তাঁকে বহু প্রতিবন্ধকতার মোকাবেলা করতে হয়েছে। চেষ্টা আর সততাই ওসি সাহাদাত হোসেনের সাফল্যে মুলমন্ত্র, তিনি ১৬ জুলাই ২০১৯ সরাইল থানা অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন, এখন কেবলই তিনি এই থানায় যোগদানের পর এলাকার মাদক, জূয়া, দাঙ্গা হত্যা মামলা অত্যন্ত আন্তরিকতার ও নিষ্টার সঙ্গে সত্যি কারের আসামী কে চিহ্নিত করে আইনের কাছে বিচারের আয়ত্তে আনতে বিশেষ অবদান রেখে যাচ্ছেন।

এ ছাড়াও সরাইল উপজেলার বিভিন্ন ইউনিয়নে গ্রামে গ্রামে দেশীয় অস্ত্র, মাদক নিয়ন্ত্রণে,সন্ত্রাস দমন, বাল্য বিয়ে বন্ধ জনসচেতনতা মূলক সভা,ন্যায় বিচার প্রতিষ্ঠা, গরীব-দুঃখী মানুষের মাঝে সাহায্য ও সহযোগিতা করাই তার মুল লক্ষ্য, শুধু তাই নয়, সরাইল উপজেলার মানুষের সার্বিক শান্তি প্রতিষ্ঠা করতে নিরলস ভাবে দিন-রাত চেষ্টা করে যাচ্ছেন। তাঁর অসীম ধৈর্য,, মমতা, ন্যায়পরায়ণতা, বিচক্ষণতা, এলাকার মানুষের প্রতি ভালোবাসা ও সৎসাহস থাকার কারণেই এসব কাজ সম্ভব হয়েছে। আগামী দিনও তিনি এ উপজেলার মানুষের পাশে থেকে আইনী সহযোগিতার ধারা অব্যাহত রাখবেন। এমনটাই প্রত্যাশা সরাইল উপজেলা বাসীর।

মন্তব্য লিখুন

আরও খবর