সরাইলের অসহায় মানুষের পাশে এমপি শিউলি আজাদ

প্রকাশিত: ৪:১৬ অপরাহ্ণ , ৩ এপ্রিল ২০২০, শুক্রবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে
কর্মহীন মানুষের মাঝে ভোগ্যপণ্য বিতরণ করছেন ব্রাহ্মণবাড়িয়া -৩১২ সংরক্ষিত মহিলা আসনের এমপি উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলি আজাদ।

মোঃ তাসলিম উদ্দিন সরাইল প্রতিনিধিঃ সরাইল উপজেলার বিভিন্ন ইউনিয়নে নিজ উদ্যোগে অসহায়, কর্মহীন মানুষকে নিজ হাতে ভোগ্যপণ্য বিতরণ করেন
ব্রাহ্মণবাড়িয়া -৩১২ সংরক্ষিত মহিলা আসনের এমপি উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলি আজাদ।

আজ(৩এপ্রিল)বাদ জুম্মা উপজেলার চুন্টা-পাকশিমুল -অরুয়াইল এলাকার কর্মহীন জনগণের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। করোনা সংকট মোকাবেলায় ব্রাহ্মণবাড়িয়া সরাইল গরীব, দুস্থ,অসহায় ও নিম্ন আয়ের লোকজনের মাঝে ভোগ্যপন্য বিতরণ করেন সংসদ সদস্য ও ভূমি মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলি আজাদ।

জানাযায়,নিজস্ব উদ্যোগ থেকে নিম্ন আয়ের মানুষের মধ্যে পাচঁ কেজি চাল, কেজি ডাল, এক কেজি তেল,এক কেজি পেয়াঁজ ও দুই কেজি আলু সাবান সহ নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী প্রদান করা হয়। খাদ্যসামগ্রী বিতরণ কালে এ নারী সাংসদ দলীয় সকলের উদ্দেশ্য করে বলেন, প্রধানমন্ত্রীও জননেত্রী শেখ হাসিনা বলেছেন, এই দূর্যোগের সময়ে মানুষের পাশে থাকতে। আমাদের এ অবস্থা থেকে বাঁচতে হলে সরকারের সকল নিয়মনীতি মেনে চলতে হবে। আমি চাই এলাকার মানুষ সকলেই সুরক্ষিত থাকুক।

তিনি এ সময় আরও বলেন, আমি এলাকার মানুষের পাশে ছিলাম এবং সব সময় থাকবো ইনশাআল্লাহ। পরিশেষে সকলকে আহবান করে বলেন, আমি বিশ্বাস করি আপনারা যার যার অবস্থান থেকে সকলেই এলাকার কর্মহীন দরিদ্র মানুষদের পাশে দাঁড়াবেন।