লেবাননে শেমুন আরামুন যুবদলের শাখা কমিটির অভিষেক অনুষ্ঠিত

প্রকাশিত: ৬:৩৫ পূর্বাহ্ণ , ৬ জানুয়ারি ২০২০, সোমবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

মো: জুয়েল রানা (লেবানন) : লেবাননে শেমুন আরামুনের শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার (৫ জানুয়ারি) বিকালে লেবানন জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটির লেবানন শাখার অন্তর্ভুক্ত লেবানন যুবদল শেমুন আরামুন শাখা কমিটির উদ্যোগে বৈরুতের পার্শ্ববর্তী এলাকা শেমুন আরামুনের ইনক্রিপ্ট কোম্পানির মাঠে এ সভা অনুষ্ঠিত হয়।

পবিত্র কুরআন তেলাওয়াত ও দলীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে অনুষ্ঠানটির শুভসূচনা করা হয়।

এতে প্রধান আহবায়ক মাহমুদুল হাসান সুমনের সভাপতিত্বে ও যুবদল কেন্দ্রীয় কমিটির সদস্য মেহেদি হাছানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল লেবানন কেন্দ্রীয় কমিটির সভাপতি গাজী রফিক।

এসময় বক্তব্য রাখেন, সিনিয়র সহসভাপতি আবদুল করিম, সহসভাপতি আফজাল হোসেন, যুবদল কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক কামরুল হাসান টিপু, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, বিএনপি’র সৈফাত শাখা কমিটির সভাপতি মো শারফিন সহ আরও অনেকে।

বক্তারা বর্তমান সরকারের কড়া সমালোচনা করে বলেন, এ সরকার (বর্তমান সরকার) অবৈধ সরকার এবং ভোট বিহীন সরকার। এরা রাতের আধারে ভোট চুরির মাধ্যমে ক্ষমতায় এসে বিএনপিকে ধ্বংস করার যে পায়তারা করছেন তা কোনদিনই সফল হতে দেওয়া হবে না।

এছাড়া অতিবিলম্বে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি করেন। নয়তো কঠোর আন্দোলনের মধ্যে দিয়ে বেগম জিয়ার মুক্তি করা হবে বলেও হুশিয়ার দেন তারা।

অনুষ্ঠানে, মাহমুদুল হাসান সুমনকে সভাপতি, রাউল খান সাধারন সম্পাদক ও তামিম ইকবালকে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্যের একটি কমিটি ঘোষণা করা হয়। কমিটি ঘোষণা করেন যুুবদল কেন্দ্রীয় কমিটির সভাপতি গাজী রফিক। নবগঠিত সবাইকে ফুল দিয়ে বরণ করে নেন, লেবানন যুুবদলের কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দরা।

এছাড়া অনুষ্ঠানে লেবানন বিএনপি, শ্রমিকদল, যুবদলের নেতৃবৃন্দ সহ বিপুলসংখ্যক জিয়ার সৈনিক উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন

আরও খবর