লেবাননে এক রেমিট্যান্স যোদ্ধার অকাল মৃত্যু

প্রকাশিত: ৩:৫০ অপরাহ্ণ , ৫ ফেব্রুয়ারি ২০২০, বুধবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে
ছবি - কালের বিবর্তন

জুয়েল রানা,লেবানন ব্যুরো : লেবাননে আল বরুজে আজ বুধবার সকাল ৮টার দিকে  হৃদরোগে আক্রান্ত হয়ে কামাল হোসেন নামে এক রেমিট্যান্স যোদ্ধার মৃত্যু হয়েছে।

নিহত কামাল হোসেনের কুমিল্লা জেলা দেবীদ্বার উপজেলার এগারো গ্রাম ইউনিয়নের মুকসার গ্রামের কালা মিয়া সরকার বাড়ির মৃত  আবদুল খালেকের দ্বিতীয় সন্তান। তার দুই মেয়ে একটি ছেলে সন্তান রয়েছে।

জানা যায়, প্রতিদিনের মত ঘুম থেকে উঠে কাজে যাওয়ার প্রস্তুতি কালে, বুকে ব্যাথা অনুভব হয়। ধিরে ধিরে ব্যাথার বাড়তে থাকে এক পর্যায়ে মাটিতে লুটে পড়লে পাশে থাকার সহকর্মীরা স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু হয়েছে বলে চিকিৎসক জানান।

কামাল হোসেন দীর্ঘ আট বছর আগে জীবন জীবিকার তাগিদে লেবানন আসে।এখানে আসার পর কিছুদিন বৈধ থাকলেও পরবর্তীতে মালিকের অত্যাচারে  কাজ ছেড়ে অন্যত্র অবৈধ হয়ে কাজ করতো । সে  অবৈধ থেকে মৃত্যুবরন করেন।বর্তমানে তার মরদেহ আল বুরুজ হাসপাতালে  হিমঘরে রাখা হয়েছে।

অপরদিকে তার মৃতের খবর দেশে জানাজানি হলে তার পরিবারে শোকের ছায়া নেমে আসে  এবং মরদেহ অতি তাড়াতাড়ি পরিবারের নিকট পাঠানোর ব্যবস্থা করতে বাংলাদেশ দূতাবাসকে অনুরোধ জানান।

মন্তব্য লিখুন

আরও খবর