গাইবান্ধা ৩ আসনে জাতীয় পার্টির

রোমান চৌধুরী মনোনয়ন প্রত্যাশী হওয়ায় নেতাকর্মীরা উজ্জিবিত

প্রকাশিত: ৭:০৩ অপরাহ্ণ , ২ ফেব্রুয়ারি ২০২০, রবিবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে
ছবি - কালের বিবর্তন

আশরাফুল ইসলাম, গাইবান্ধা জেলা প্রতিনিধি : জাতীয় পার্টির অন্যতম ঘাটি গাইবান্ধা ৩ (পলাশবাড়ী – সাদুল্যাপুর) আসনের সাবেক ছয়বারের সংসদ সদস্য প্রয়াত ড. টি আই এম ফজলে রাব্বী চৌধুরীর পুত্র মইনুর রাব্বী চৌধুরী রোমান এ আসনটিতে জাতীয় পার্টি মনোনয়ন প্রত্যাশী। এ এলাকার সর্বস্তরে মানুষের পরিচিত মুখ রোমান চৌধুরী জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী হওয়ায় আসনটি দুই উপজেলার জাতীয় পার্টির নেতাকর্মীদের মাঝে নির্বাচনী উৎসব এসে গেছে। এ নির্বাচনী উৎসবে নিজেদের রাজনৈতিক অবস্থান পরিস্কার করতে উজ্জিবিত হয়েছে জাতীয় পার্টি সর্বস্তরের নেতাকর্মীগণ।

উপজেলা দুটির জাতীয় পার্টির নেতাকর্মীরা জানান, সাবেক জনপ্রিয় এমপি পুত্র রোমান চৌধুরী নিজে ব্যক্তিগতভাবে এলাকায় ব্যাপক জনপ্রিয় পরিচিত মুখ। তাকে ঘিরে আগামী উপ নির্বাচনে দলীয় নেতাকর্মীগণ আমরা মাঠে ময়দানে নেমে পড়েছি লাঙ্গল প্রতিকে ভোট দেওয়া ও নেওয়ার জন্য আজ আমরা জাতীয় পার্টি পরিবার উজ্জিবিত উৎসাহিত নির্বাচনী উৎসবে।

গত ২০১৯ সালের ২৭ ডিসেম্বর রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন গাইবান্ধা-৩ আসনের এমপি ডা. ইউনুস আলী সরকার। এতে শূন্য হয়ে পড়ায় এই আসনে আগামী ২৭ মার্চের মধ্যে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। এ আসনের উপ-নির্বাচনে সাবেক রাষ্ট্রপতি প্রয়াত পল্লীবন্ধু হুসাইন মোহাম্মদ এরশাদের জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে আলোচনার শীর্ষে রয়েছেন মইনুর রাব্বী চৌধুরী রোমান।

তিনি ১৯৬৮ সালে ২৩ জুলাই তালুকজামিরা গ্রামে জন্মগ্রহন করেন। শিক্ষাগত যোগ্যতা সিভিল ইন্জিনিয়ার। বিবাহিত তাহার একজন কন্যা সন্তান রয়েছেন। পিতার রাজনৈতিক কর্মকান্ড পরিচালনায় তিনি তৃণমুলে বেশ জনপ্রিয় ও পরিচিত মুখ মইনুর রাব্বী চৌধুরী রোমান। বর্তমানে তিনি একজন সফল সোশ্যাল ওয়ার্কার হিসাবে সামাজিক ও রাজনৈতিক ভাবে কেন্দ্রীয় ও স্থানীয় পর্যায়ে ব্যাপক ভূমিকা পালন করে চলছেন।