• শীর্ষ সংবাদ সারাদেশ
  • মুরাদনগর শ্রীকাইলে বেনহাম ফার্মাসিউটিকেলের পক্ষে ৩ শতাধিক পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ

মুরাদনগর শ্রীকাইলে বেনহাম ফার্মাসিউটিকেলের পক্ষে ৩ শতাধিক পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ

প্রকাশিত: ১০:২০ অপরাহ্ণ , ৩ এপ্রিল ২০২০, শুক্রবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

এম কে আই জাবেদ, মুরাদনগর : কুমিল্লার মুরাদনগর উপজেলার শ্রীকাইলে বেনহাম ফার্মাসিটিকেল কোম্পানির পক্ষে ৩শ পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়। শুক্রবার বিকালে কোম্পানির চেয়ারম্যান বিশ্বজিৎ সরকার বিশু ও ব্যাবস্থাপনা পরিচালক নারায়ন সরকারের পরিচালনায় ত্রাণ কার্যকম অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন: মুরাদনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ায়ম্যান এড. আবুল কালাম আজাদ তমাল, শ্রীকাইল ইউনিয়ন পরিষদের চেয়ায়ম্যান মোঃ নজরুল ইসলাম, উপজেলা আ’লীগের সাবেক প্রচার সম্পাদক শুকলাল দেবনাথ, আব্দুল আউয়াল সওদাগর, ডাঃ খাস্তগীর সরকার, আব্দুল হক, কাজী হাবিবুর রহমান, ইকবাল বাহার, মোঃ ইব্রহীম, আব্দুল মোমেন, মুকুল সরকার, মোঃ জসিম উদ্দিন, বিশ্বজিৎ চক্রবর্তী জিসু,
শ্রীকাইল ইউনিয়ন যুবলীগের আহবায়ক আব্দুল কুদ্দুস, যুগ্ম আহবায়ক আবু কাউছার, মাহাবুবুল আলম সরকার কমল, আরিফুল ইসলাম, মোমেন ইকবাল, ইউনিয়ন কৃষক লীগের সভাপতি গোলাম কিবরিয়া, সাধারণ সম্পাদক নূরে আলম জিকু, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রুবেল সরকার, শ্রীকাইল সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি রাজিব সরকার, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শ্যামল কর প্রমূখ।

বেনহাম ফার্মাসিউটিকেল (ওষুদ) কোম্পানির চেয়ায়ম্যান ও কুমিল্লা উঃ জেলা অা’লীগের সাবেক সদস্য বিশ্বজিৎ সরকার বিষু বলেন, করোনার ভাইরাস প্রতিরোধে সারা দেশে লক ডাউন চলায় এলাকার দুস্থ ও কর্মহীন মানুষদের সাহায্যের জন্য স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন মহোদয়ের নির্দেশনায় শ্রীকাইল ইউনিয়নের বিভিন্ন গ্রামের ৩ শতাধিক পরিবারকে প্রাথমিক পর্যায়ে এই ত্রাণ বিতরণ করা হয়েছে। খাদ্য সামগ্রির মধ্যে চাল, ডাল, আলু, পেয়াজ, তৈল ও সাবান প্রদান করা হয়। বিশ্বব্যাপি এই করোনা ভাইরাস প্রতিরোধে সবাইকে সরকার ও স্বাস্থ্য মন্ত্রনালয়ের নির্দেশনা মেনে চলার জন্য সবার প্রতি অনুরুধ করেন।

মন্তব্য লিখুন

আরও খবর