মুরাদনগর উপজেলার ভূতাইল গ্রামে কর্মহীন দুস্থতের মাঝে ত্রাণ বিতরণ

প্রকাশিত: ৮:৩১ অপরাহ্ণ , ৪ এপ্রিল ২০২০, শনিবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

এম কে আই জাবেদ, মুরাদনগর: মুরাদনগর উপজেলার শ্রীকাইল ইউনিয়নের ভূতাইল গ্রামে করোনা ভাইরাস প্রতিরোধে সারা দেশের ন্যায় মুরাদনগরে লকডাউন চলায় কর্মহীন ও অসহায় দুস্থ পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়েছে। গতকাল দুপুরে ভূতাইল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অর্ধশতাধিক পরিবারের মধ্যে কুমিল্লার ‘বই প্রকাশনী’ লাইব্রেরির সত্বাধিকার ও আওয়ামীলীগ নেতা মোঃ জসিম উদ্দিনের পক্ষে এ ত্রাণ বিতরণ অনুষ্ঠিত হয়। এতে প্রত্যেককে চাউল, ডাল, আলু, তেল, পিয়াজ, লবন ও সাবান প্রদান করা হয়।

ভূতাইল গ্রামের সমাজ সেবক মোঃ জসিম উদ্দিন বলেন করোনার প্রভাবে এই দুঃসময়ে প্রত্যেক এলাকার কর্মক্ষীন মানুষদের মাঝে যদি সমাজের বিত্তবানরা খাদ্য সামগ্রী প্রদানে এগিয়ে আসেন তাহলে নিম্ন আয়ের মানুষগণ অনেক উপকৃত হবেন। সেই সাথে সরকারের প্রদত্ত স্বাস্থ্য নীতি মেনে চলার জন্য সবার প্রতি আহবান জানান। তিনি শ্রীকাইল বাজারে করোনা ভাইরাস প্রতিরোধে জন সচেতনতা বৃদ্ধিতে পূর্বে লিফলেটও বিতরণ করেছেন।

ত্রাণ বিতরণে শ্রীকাইল ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক মাহাবুবুল আলম সরকার কমল, শ্রীকাইল কে কে উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য রফিকুল ইসলাম বাহাদুর, ব্যবসায়ী মোঃ বশির উদ্দিন, ইঞ্জিঃ মো: জাকারিয়া, ইঞ্জিঃ মো: আবির সহায়তা করেন বলে মেঃ জসিম উদ্দিন জানান।

মন্তব্য লিখুন

আরও খবর