মুরাদনগরে বিএনপি নেতা গোলাম জিলানীর খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত: ৭:৩৭ অপরাহ্ণ , ৭ এপ্রিল ২০২০, মঙ্গলবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধিঃ করোনা ভাইরাস (কোভিড-১৯) এর প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পরেছে নিম্ন আয়ের মানুষ গুলো। এই পরিস্থিতিতে মুরাদনগরের সাবেক সংসদ সদস্য ও বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান কাজী শাহ্ মোফাজ্জল হোসাইন কায়কোবাদের নির্দেশনায় কুমিল্লার মুরাদনগর উপজেলার ৮নং চাপিতলা ইউনিয়নের কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন সৌদি আরবের রিয়াদ শাখার মুরাদনগর বিএনপির সাধারণ সম্পাদক গোলাম জিলানী। গোলাম জিলানী উপজেলার রাজা চাপিতলা গ্রামের মরহুম মাওলানা হাফেজ শাহজাহানের ছেলে।

মঙ্গলবার সকালে তার নিজস্ব অর্থায়নে চাপিতলা ইউনিয়নের ৪,৫,৬,৭,৮ ও ৯নং ওয়ার্ডে গোলাম জিলানীর পক্ষ থেকে তার বড় ভাই গোলাম রব্বানী বাড়ি বাড়ি গিয়ে ৪ শত পরিবারের মাঝে সচেতনতা মূলক পরামর্শ দিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করেন। খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো চাল, ডাল, আলু, পেয়াজ, ও আটা।

খাদ্য সামগ্রী বিতরণে সার্বিক সহযোগীতা করেন, চাপিতলা ইউনিয়নের বিএনপির সভাপতি বাবুল ডাক্তার, যুবদল নেতা জামাল উদ্দিন এলিম, সানু মিয়া, প্রবাসী খোকন মিয়া, করিম মেম্বার, রতন মিয়া, গোলাম নবী সরকার, চাপিতলা ইউনিয়নের সাবেক ছাত্রদলেন সভাপতি বাদল আহাম্মেদ দিপু, কুমিল্লা উত্তর জেলা যুবদলের সদস্য মামুন মিয়া, চাপিতলা ইউনিয়নের ছাত্র দলের সভাপতি সফিকুল ইসলাম খাইরুলসহ স্থানীয় স্বেচ্ছাসেবক কর্মীরা।

মন্তব্য লিখুন

আরও খবর