মুরাদনগরে দরিদ্র কৃষকের জমির ধান কেটে বাড়ী পৌছে দিল শ্রীকাইল কলেজ ছাত্রলীগ

প্রকাশিত: ৫:৩৩ অপরাহ্ণ , ৭ মে ২০২০, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 3 months আগে

মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধিঃ কুমিল্লার মুরাদরগর উপজেলার শ্রীকাইল সরকারি কলেজ ছাত্রলীগ এক কৃষকের জমির ধান কেটে বাড়ী পৌছে দিয়েছেন।

বৃহস্পতিবার শ্রীকাইল ইউনিয়নের চারিপাড়া গ্রামের দরিদ্র কৃষক জুলহাস মিয়ার ৬৬ শতাংশ জমির ইরি পাকা ধান কেটে বাড়ীতে পৌছে দেয়।

শ্রীকাইল সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি রাজিব সরকার বলেন: মুরাদনগরের সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন মহোদয়ের নির্দেশনায় ও কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি আবু কাউছার অনিক ও সাধারণ সম্পাদক ফরহাদ আহম্মেদ ফরিকের তত্ত্বাবধানে দরিদ্র ও আসহায় কৃষকের জমির ধান কেটে বাড়ীতে পৌছে দেওয়া হয়েছে এবং খাদ্য সামগ্রীও প্রদান করা হয়।
শ্রীকাইল সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি রাজিব সরকারের নেতৃত্বে অংশ নেন সহ-সভাপতি মামুন মিয়া, নুরুউদ্দিন, কমল, নাসির হোসেন, তৌহিদ,কাইয়ুম, হিমেল মিয়া, সুমন, রাসেল, সাধারণ সম্পাদক রাসেল মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হৃদয়, ফয়সাল হোসেন, মোঃ অনিক, দূর্জয়, সাংগঠনিক সম্পাদক নূরে আলম মুন্সী। ছাত্রলীগের সদস্য জয়, কিশোর, ফয়সাল, সুজন, রায়হান, শরিফ, নিশু, মাইনুদ্দিন, শাকিল, রাকিব, জুয়েল, ইউনুস, জুলহাস ও সাইফুল।

শ্রীকাইল ইউনিয়ন যুবলীগের সদস্য মোমেন ইকবাল জানান, শ্রীকাইল কলেজ ছাত্রলীগকে ধন্যবাদ জানাই তাঁরা রোজা রেখে ৬৬ শতাংশ জমির ধান কেটে বাড়ীতে পৌছে দেওয়ার জন্য। করোনা ভাইরাসের প্রভাবের ফলে শ্রমিক সংকট ও দরিদ্র কৃষকদের আর্থিক স্বচ্ছলতার অভাব থাকায় পাকা ধান কাটা নিয়ে বিপাকে পরেছিল কৃষক। আমাদের এমপি মহোদ্বয়ের নির্দেশক্রমে মুরাদনগরে অন্যান্য সংগঠনের পাশাপাশি ছাত্রলীগের এই ধান কাটা কর্মসূচি সবার নিকট প্রশংসিত হয়েছে।

মন্তব্য লিখুন