• শীর্ষ সংবাদ সারাদেশ
  • মুরাদনগরে ছেলে ও পুত্রবধূর নির্যাতনে বৃদ্ধা খুন অভিযুক্ত ছেলে ও পুত্রবধূ কারাগারে

মুরাদনগরে ছেলে ও পুত্রবধূর নির্যাতনে বৃদ্ধা খুন অভিযুক্ত ছেলে ও পুত্রবধূ কারাগারে

প্রকাশিত: ৫:০৩ অপরাহ্ণ , ৬ মার্চ ২০২০, শুক্রবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধিঃ কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থ পিপড়িয়াকান্দা গ্রামে নিজ ছেলে ও বউয়ের মারধরে এক বৃদ্ধা মায়ের মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। গত বৃহস্পতিবার (৫ মার্চ) বিকেলে উপজেলার শ্রীকাইল ইউনিয়নের পিপড়িয়াকান্দা (দক্ষিণ পাড়া) গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় স্থানীয় থানা পুলিশ অভিযোগের ভিত্তিতে নিহতের ছেলে দেলোয়ার হোসেন (৪৪) ও ছেলের বউ হাসিনা বেগম (৩৬)কে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন শ্রীকাইল ইউনিয়নের পিপড়িয়াকান্দা (মধ্য পাড়া) গ্রামের মৃত ভূলু মিয়ার ছেলে দেলোয়ার হোসেন ও অভিযুক্ত দেলোয়ার হোসেনের স্ত্রী হাসিনা বেগম । এলাকাবাসী জানায়, গত মঙ্গলবার (৩ মার্চ) রাতে পারিবারিক কলহের জের ধরে মৃত ভুলু মিয়ার ছেলে বড় ছেলে দেলোয়ার হোসেন ও স্ত্রী হাসিনা বেগম মিলে তার মা মোমেনা খাতুন (৬০)কে বেধড়ক মারধর করেন।

এতে মা মোমেনা খাতুন গুরুতর আহত হয়। তবে প্রাথমিকভ চিকিৎসা দেয়ার পর কিছুটা তিনি কিছুটা সুস্থ হয়। পরবর্তীতে গত বৃহস্পতিবার সকালে তর্কবির্তকের সময় ছেলে দেলোয়ার ও তার স্ত্রী হাসিনা বেগম পুনঃরায় বৃদ্ধা মোমেনা খাতুনকে মারধর করেন। মারধরের ঘটনায় ওইদিন বিকেলে গুরুতর অসুস্থ হয়ে মোমেনা খাতুনের মৃত্যু হয়। এ ঘটনায় বৃহস্পতিবার বিকেলে নিহত বৃদ্ধার ছোট ছেলে ইমামউদ্দিন বাদী হয়ে বাঙ্গরা বাজার থানায় একটি মামলা দায়ের করেন।

অভিযোগের পেয়ে বাঙ্গরা বাজার থানা পুলিশ দ্রুত অভিযুক্ত ছেলে দেলোয়ার হোসেন ও ছেলের বউ হাসিনা বেগমকে তাদের নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। এ বিষয়ে বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুজ্জামান তালুকদার বলেন, এ ঘটনায় নিহতের ছোট ছেলে বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। অভিযুক্ত ছেলে দেলোয়ার হোসেন ও ছেলের বউ হাসিনা বেগমকে গ্রেপ্তার পূর্বক শুক্রবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় মোমেনা খাতুনের লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

মন্তব্য লিখুন

আরও খবর