• শীর্ষ সংবাদ সারাদেশ
  • মুরাদনগরের ২২’শ পরিবারকে খাদ্য সামগ্রী দিচ্ছেন ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি

মুরাদনগরের ২২’শ পরিবারকে খাদ্য সামগ্রী দিচ্ছেন ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি

প্রকাশিত: ২:৪৩ অপরাহ্ণ , ৬ এপ্রিল ২০২০, সোমবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

এম কে আই জাবেদ, মুরাদনগর: দেশে করোনাভাইরাস সংক্রমণের কারণে সবাইকে ঘরে থাকার পরামর্শ দিয়েছে সরকার। এই পরিস্থিতিতে কুমিল্লার মুরাদনগরে নিজস্ব অর্থায়নে খাদ্য সামগ্রী নিয়ে উপজেলার ২২টি ইউনিয়নে কাজ করতে না পারায় বিপদে পড়া নিম্ন আয়ের মানুষের পাশে দাঁড়ালেন স্থানীয় সংসদ সদস্য ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ।

রবিবার দুপুরে উপজেলা পরিষদ প্রাঙ্গণে খাদ্য সামগ্রী বিতরণের উদ্বোধন করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো চাল, ডাল, পেয়াজ, আলু, তেল, লবন ও সাবান।

প্রথম পর্যায়ে ২২শত পরিবারের মধ্যে এই ত্রাণ বিতরণ করা হবে। পর্যায়ক্রমে পরবর্তীতে পুরো উপজেলায় ১০ হাজার পরিবারকে এ সহায়তা প্রদান করা হবে বলে জানান।

ত্রাণ বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সভাপতি মু. রুহুল আমিন, উপজেলা নির্বাহী অফিসার অভিষেক দাশ, উপজেলা পরিষদের চেয়ারম্যান আহসানুল আলম সরকার কিশোর, ভাইস চেয়ারম্যান এড. আবুল কালাম আজাদ তমাল, মহিলা ভাইস চেয়ারম্যান সানোয়ারা বেগম লুনা, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সাইফুল ইসলাম কমল, মুরাদনগর থানার অফিসার ইনচার্জ একেএম মনজুর আলম, বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার, জেলা পরিষদের সদস্য ভিপি জাকির হোসেন, নজরুল ইসলাম, প্রমুখ।

ইতিপূর্বে উপজেলার ২২টি ইউনিয়নে প্রতিটি ওয়ার্ডে কমিটি গঠন করে তাদের মাধ্যমে সাধারণ মানুষের মাঝে সচেতনতা মূলক পরামর্শ দিয়ে মাস্ক, সেনিট্যাইজার প্রদান করেছেন। নিম্ন আয়ের সাধারণ মানুষের খাবার নিশ্চিত করতে প্রায় ২ কোটি টাকার একটি ফান্ড গঠন করেছেন এবং সরকারের অনুদানের জন্য অপেক্ষে না করে নিজ উদ্যেগে আ’লীগের নেতৃবৃন্ধরা ঐক্যবন্ধ ভাবে এ উপজেলায় সাহায্য করে যাবেন জানান কুমিল্লা-৩ মুরাদনগর আসনের ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি।

মন্তব্য লিখুন

আরও খবর