মানবতার পাশে প্রবাসী জামাল উদ্দিন

প্রকাশিত: ২:৫৪ অপরাহ্ণ , ৭ এপ্রিল ২০২০, মঙ্গলবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে
হতদরিদ্র মানুষের পাশে প্রবাসী জামাল উদ্দিন

মোঃ তাসলিম উদ্দিন সরাইল প্রতিনিধিঃ মানুষ মানুষের জন্য, মানুষের বিপদের সময় পাশে থেকে সহযোগিতা করাই মানুষের ধর্ম।একজন মানুষ, মানুষের জন্যই। বিপদে-আপদে, সমস্যা-সংকটে ছুটে এসে সাহায্য করবে-এমন প্রত্যাশা মানুষ মাত্রই করতে পারে।

মানব জীবনের সম্পূর্ণতা আর তৃপ্তির জন্য সমাজের অসহায়-পীড়িতদের জন্য কিছু করতে প্রবাসী জামাল উদ্দিন মানুষের পাশে দাড়িয়েছে।মহামারী করোনাভাইরাসের আগ্রাসী থাবায় থমকে গেছে দেশ। কাজের অভাবে অসহায়-অনিশ্চিত জীবন-যাপন করছে লাখো মানুষ। দেশের এমন সংকটাপন্ন অবস্থায় কর্মহীন ও দুস্থ এই মানুষগুলোর পাশে দাঁড়িয়েছে সরাইল উপজেলার সৌদি আরব দাম্মাম প্রবাসী মোঃ জামাল উদ্দিন। মরণব্যাধি করোনাভাইরাস আতঙ্কে কর্মহীন হয়ে পড়া শ্রমজীবি, হতদরিদ্র, খেটে খাওয়া ৩০০ পরিবারের মাঝে এক সপ্তাহের খাদ্য সামগ্রী বিতরণ করেছে উপজেলার নোয়াগাঁ ইউনিয়নের ইসলামাবাদ গ্রামের কৃতিসন্তান সৌদি দাম্মাম প্রবাসী মোঃ জালাল উদ্দিন ।

মঙ্গলবার (৭ এপ্রিল) সকাল ১১টায় উপজেলার নোয়াগাঁ ইউনিয়ন ইসলামাবাদ গ্রামের বাড়ির উঠান প্রাঙ্গণে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১কেজি ডাউল, ১ কেজি পেঁয়াজ,১ কেজি তেল । ভোগ্যপুণ্য বিতরণের শুভ উদ্ভোধন করেন,সরাইল থানা অফিসার ইনচার্জ মোঃ সাহাদাত হোসেন টিটোও সরাইল উপজেলা রিপোর্টার্স ইউনিটি সাধারণ সম্পাদক মোঃ তাসলিম উদ্দিন। সাামজিক দুরত্ব বোঝায় রেখে খাদ্য সামগ্রী  বিতরণ করা হয়েছে।

মন্তব্য লিখুন

আরও খবর