ভোগান্তির শেষ নেই”সরাইল বিকেল বাজার সড়কের!!

প্রকাশিত: ২:৪১ অপরাহ্ণ , ৪ জুন ২০২১, শুক্রবার , পোষ্ট করা হয়েছে 1 week আগে

মো. তাসলিম উদ্দিন সরাইল( ব্রাহ্মণবাড়িয়া)

ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলার বিকাল বাজারের মুলি হাটা রাস্তাটি চলাচলের একেবারে অনুপযোগী হয়ে পড়েছে। দেখে বোঝার উপায় নাই যে, এটি একটি পাকা রাস্তা। রাস্তাটি কাদামাটি ও পানিতে পরিপূর্ণ। একাধিক জায়গায় সৃষ্টি হয়েছে বড় বড় খানাখন্দ। অল্প একটু বৃষ্টি হলেই এসব খানাখন্দ পানিতে পরিপূর্ণ হয়ে যায়। তখন বোঝার উপায় থাকেনা পানির নিচে কতটুকু গর্ত আছে। এসব গর্তে যানবাহনের চাকা আটকিয়ে ঘটছে ছোটবড় একাধিক দুর্ঘটনা।
বুধবার দুপুরে সাংবাদিক নুরুল হুদার মোটরসাইকেল রাস্তার মধ্যে গর্তের মাঝে আটকে যায়। পরে গাড়ি থেকে নেমে আরেক জনের সাহায্য নিয়ে কাঁদা পানি দিয়ে আসেন। তিনি বলেন, বাজারে আসা প্রতিদিন হাজার হাজার মানুষের কষ্ট লাঘবের এ রাস্তার কাজটুকু করা অতি জরুরী।
সরাইল উপজেলার ব্যস্ততম একটি এলাকা হলো এই বিকাল বাজার। পানিশ্বর, টিঘর সহ এ এলাকার দশ- বারটা গ্রামবাসী বাজারটিতে জনসমাগম ও বেশ ভালোই হয়। সরাইল বাজারসহ এই এলাকার অধিকাংশ গ্রামের রাস্তায় চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। তবে রাস্তাগুলো সংস্কারে তেমন কোন কার্যকরী উদ্যোগ নেই বললেই চলে।এজন্য এই এলাকার রাস্তাগুলো দ্রুত সংস্কারের দাবি জানিয়েছেন স্থানীয়রা।

মন্তব্য লিখুন

আরও খবর