• সর্বশেষ সারাদেশ
  • বয়স্কভাতা না পেয়ে ভিক্ষাবৃত্তি করে জীবন যাপন করছেন অসহায় হযরত আলী

বয়স্কভাতা না পেয়ে ভিক্ষাবৃত্তি করে জীবন যাপন করছেন অসহায় হযরত আলী

প্রকাশিত: ৫:২৩ অপরাহ্ণ , ৭ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে
ছবি - কালের বিবর্তন

আশরাফুল ইসলাম, গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জে হজরত আলী নামের এক ষাটোর্ধ বৃদ্ধ বয়স্ক ভাতা কার্ড না পেয়ে বর্তমানে ভিক্ষাবৃত্তি করেই কেনরকমভাবে অসহায় জীবন যাপন করছেন। তার এ অসহায়ত্ব রোধে সংশ্লিষ্ট সকলের সুদৃষ্টি ও সহযোগীতা কামনা করেছেন তিনি।

জানা যায়,গোবিন্দগঞ্জ উপজেলার নাকাইহাট ইউনিয়নের খুকশিয়া গ্রামের মৃত জয়নাল সরকারের ছেলে মোঃ হযরত আলী (৬৫) দীর্ঘদিন ইউপি চেয়ারম্যানসহ সংশ্লিষ্ট কর্মকর্তাদের দ্বারে দ্বারে ঘুরেও একটি বয়স্ক ভাতা কার্ড সংগ্রহ করতে না পেরে হতাশ হয়ে ভিক্ষাবৃত্তিকে পেশা হিসেবে গ্রহণ করে পরিবার পরিজন নিয়ে দীর্ঘদিন হলো ও বর্তমানে মানবেতর জীবনযাপন করছেন।

গতকাল ৬ ফেব্রুয়ারী বৃহস্পতিবার গোবিন্দগঞ্জে পৌহরে ভিক্ষাবৃত্তি করাকালে কথা প্রসঙ্গে তিনি বলেন, বাবা একটি বয়স্ক ভাতা কার্ডের জন্য ইউপি চেয়ারম্যান ও মেম্বারের দ্বারে দ্বারে ঘুরেও মুই সংগ্রহ করতে পারো নাই। ট্যাকা চায়! মুই ট্যাকাও দিবার পাও নাই, তাই মোক কার্ড করে দেয় না? তোমরা এনা লেখালেখি কর মোর জানি একনা বয়স্ক ভাতা কার্ড হয়। এবয়সে আর মানুষের দ্বারে দ্বারে ঘুরতে মন চায়না। শরীর ভাড়ি হয়ে আসছে চোখে সব কিছু ঝাপসা লাগে।

এবিষয়ে সংশ্লিষ্ট নাকাই ইউনিয়ান পরিষদের চেয়ারম্যানসহ জেলা ও উপজেলার সংশ্লিষ্ট কর্মকর্তাদের সুদৃষ্টি ও সহযোগীতা কামনা করেছেন সচেতন মহল।

মন্তব্য লিখুন

আরও খবর